রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

শেষ ম্যাচেও হার অস্ট্রেলিয়ার

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৫০ অপরাহ্ন
শেষ ম্যাচেও হার অস্ট্রেলিয়ার
শেষ ম্যাচেও হার অস্ট্রেলিয়ার

টসে জিতে আগে ব্যাট করে এভিন লুইসের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৯ রান করে ওয়েস্ট ইন্ডিজ। জবাবে খেলতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার ইনিংস থামে ৯ উইকেটে ১৮৩ রানে।

আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই ছিল ওয়েস্ট ইন্ডিজের। ওপেনিং জুটিতে আন্দ্রে ফ্লেচার ও লুইস মিলে যোগ করেন ৪০ রান। এরপর ফ্লেচার ফিরলে ক্রিস গেইলকে নিয়ে ক্যারিবীয়দের ইনিংস টানেন অভিজ্ঞ ওপেনার লুইস।

গেইল যদিও ৭ বলে ঝড়ো ২১ রানের ইনিংস খেলে ফিরে যান। লুইস আউট হয়েছেন ৩৪ বলে ৭৯ রানের ইনিংস খেলে। তার ইনিংসে ছিল ৯টি ছক্কা ও ৪টি চারের মার। এরপর লেন্ডল সিমন্স ২৫ বলে ২১ ও নিকোলাস পুরান খেলেন ১৮ বলে ৩১ রানের ইনিংস।

আর তাতেই বড় পুঁজি নিশ্চিত হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের।

মাঝে আন্দ্রে রাসেল (১), ফাবিয়েন অ্যালেন (১) ও ড্যারেন ব্রাভো দ্রুত ফিরে গেছেন। যদিও শেষদিকে হেইডেন ওয়ালশ ৮ বলে ১২ শেলডন কটরেল ১ রান করে অপরাজিত ছিলেন।

অস্ট্রেলিয়ার হয়ে অ্যান্ড্রু টাই একাই নেন ৩টি উইকেট। আর মিচেল মার্শ ও অ্যাডাম জাম্পা নেন ২টি করে উইকেট।একটি উইকেট নেন মিচেল সোয়েপসন।

বড় লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ওপেনার জস ফিলিপকে (০) হারায় অস্ট্রেলিয়া। এরপর অ্যারন ফিঞ্চ ও মিচেল মার্শ মিলে অস্ট্রেলিয়ার রান বাড়ান। মার্শ ১৫ বলে ৩০ রান করে ফিরে গেলে আবারও চাপে পড়ে অস্ট্রেলিয়া। অধিনায়ক ফিঞ্চ আউট হয়েছেন ২৩ বলে ৩৪ রান করে।

ময়েসেস হেনরিকস ১৪ বলে ২১ ও ম্যাথু ওয়েড ১৮ বলে ২৬ রানের উপযোগী ইনিংস খেললেও জয় পাওয়া হয়নি অস্ট্রেলিয়ার। শেষদিকে অ্যান্ড্রু টাই ৮ বলে ১৫ ও জস হ্যাজেলউড ৫ বলে ১৩ রান করে হারের ব্যবধান কমিয়েছেন অস্ট্রেলিয়ার।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন শেলডন কটরেল ও আন্দ্রে রাসেল। একটি উইকেট্ট পেয়েছেন হেইডেন ওয়ালশ।

 


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: