শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

শেরপুরে তক্ষকসহ গ্রেফতার ১

শেরপুর প্রতিনিধি:
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় অভিযান চালিয়ে ১টি জীবিত তক্ষকসহ মোঃ সাইদুল ইসলাম (৩৫) নামের জনকে গ্রেফতার করা হয়েছে। ১৩ অক্টোবর বৃহস্পতিবার সন্ধায় উপজেলার নন্নী ইউনিয়নের উত্তর বন (কর্নাডুরী) গ্রামে অভিযান চালায় র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর)।

গ্রেফতারকৃত হচ্ছে তক্ষক ব্যবসায়ী নালিতাবাড়ী উপজেলার সমরচোরা গ্রামের মৃত আবু বক্করের ছেলে মোঃ সাইদুল ইসলাম (৩৫)।
জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১, ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মৃনাল কান্তি সাহা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, বৃহস্পতিবার সন্ধায় দিকে নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের উত্তর বন (কর্নাডুরী) গ্রামে অভিযান চালায়।

ওইসময় ১টি তক্ষকসহ অবৈধ তক্ষক ব্যবসায়ী সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীর সাইদুল ইসলামের কাছ থেকে ০১ টি বন্য প্রাণী জীবিত তক্ষক, ০১ টি মোবাইল সেট এবং নগদ ৯০০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানের পর মৃনাল কান্তি সাহা বলেন, দীর্ঘদিন যাবৎ সে শেরপুরের বিভিন্ন স্থানে বন্য প্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ধৃত আসামীদের বিরুদ্ধে শুক্রবার নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: