বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
ফ্লোরিডায় নৌকা ডুবে নিখোঁজ ৩৯ বিশ্বে ২৪ ঘণ্টায় ৩২ লাখের বেশি আক্রান্ত, মৃত্যু আরও ৯৪০২ অনশন ভাঙলেন শাবিপ্রবির শিক্ষার্থীরা দুমকিতে ২শ’ পিস ইয়াবাসহ আটক ২ দৌলতপুরে ৯ ইটভাটায় ২৯ লক্ষ টাকা জরিমানা আদায় কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদে থাকে

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:২১ অপরাহ্ন

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদে থাকে। সম্প্রীতির মাধ্যমে যে যার ধর্মীয় আচার-অনুষ্ঠান আনন্দ চিত্তে পালন করতে পারে। সনাতন ধর্মাবলম্বিদের বৃহত্তম উৎসব সারদীয় দুর্গাপুজায় সরকারি অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন একথা বলেন।

রবিবার দুপুর ১২টায় শরণখোলা উপজেলা পরিষদ মিলনায়তনের এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত। অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, প্রবীন আওয়ামীল নেতা এম এ রশিদ আকন, হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবুল দাস, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, ধানসাগর ইউপির চেয়ারম্যান মইনুল হোসেন টিপু ও শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন।

অনুষ্ঠানে উপস্থিত হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে এমপি অ্যাডভোকেট মিলন বলেন, আপনারা নিজেদেরকে সংখ্যালঘু ভাববেন না। দেশের স্বাধীনতা অর্জনে হিন্দু-মুসলিম কারোরই অবদান ছোট নয়। এই দেশের মাটিতে সব ধর্মের মানুষের রক্তের দাগ লেগে আছে। বিএনপি আমলে এই দেশে হিন্দুরা সবসময় আতঙ্কের মধ্যে থাকতো। নির্বিঘ্নে তারা কোনো ধর্মীয় উৎসব পালন করতে পারেনি। সেই দিন আর ফিরে আসবে না। শেখ হাসিনার আমলে সম্প্রীতি নষ্ট করার ষড়যন্ত্র করে কেউ পার পাবে না।

অনুষ্ঠানে শেষে উপজেলার ২৪টি পুজা মন্ডপের প্রত্যেক সভাপতি-সম্পাদকের হাতে সরকারের পক্ষ থেকে ৫০০কেজি জি আর চালের ডিও তুলে দেওয়া হয়। এসময় এমপি আমিরুল আলম মিলন তার ব্যক্তিগত হতবিল থেকে প্রত্যেক মন্দিরে দুই হাজার করে নগদ অর্থ, স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী এবং প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুভেচ্চা ব্যানার প্রদান করেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: