সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মুসলিম হওয়ায় মন্ত্রিত্ব ‘হারান’ ব্রিটিশ নারী এমপি অর্ধেক জনবলে চলবে সরকারি-বেসরকারি অফিস, প্রজ্ঞাপন জারি চিত্রনায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত এরদোগানকে অপমান করার অভিযোগে তুর্কি সাংবাদিক কারাগারে কুড়িগ্রাম-লালমনিরহাট সীমান্তে জব্দকৃত মাদক ধ্বংস ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার করোনায় আক্রান্ত যশোরে ট্রাক চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ মানিকগঞ্জে এ,এম সায়েদুর রহমান স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ফেনীতে করোনা উপসর্গে নারীর মৃত্যু মোংলা বন্দর জেটিতে রাবার ফেন্ডার স্থাপন চুক্তি স্বাক্ষর পীরগঞ্জে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় পথচারীকে জরিমানা মেহেরপুরে করোনা আক্রান্ত ১০ জন চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যাবজ্জীবন চাঁদপুরের মেঘনা নদীতে ব্যবসায়ীদের দুটি ট্রলারে ডাকাতি হাকিমপুরে নাগরিক কমিটি গঠন যশোরে ২৪ ঘন্টায় ১ শ ৯৪ জন করোনায় আক্রান্ত সোনাগাজীতে টিকা নিতে আসা শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের পানি বিতরণ পুতিনকে নিয়ে মন্তব্য, পদত্যাগ করেছেন জার্মান নৌবাহিনী প্রধান করোনা টিকা প্রতি বছর দেওয়ার নিয়ম চান ফাইজার সিইও

শিবালয়ে গণপিটুনিতে ‘ডাকাত সদস্য’ নিহত ডাকাতদের হামলায় নারীসহ আহত-৩

মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জের শিবালয় উপজেলায় গণপিটুনিতে এক ডাকাত সদস্য নিহত ও অপর একজন আহত হয়েছেন। সোমবার দিবাগত রাতে উপজেলার বকচর গ্রামে এই ঘটনা ঘটে। এর আগে ডাকাতের হামলায় বাড়ির গৃহকর্তাসহ তিনজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ডাকাত সদস্যের নাম আতোয়ার রহমান (৩৫)। তার বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার বিনোদপুর গ্রামের সুলতান হোসেনের ছেলে। আহত অপর ডাকাত সদস্য লিটন শেখকে (৩৫) পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় লোকজন। লিটনের বাড়ি সদর উপজেলার মিতরা গ্রামে।
স্থানীয় জনপ্রতিনিধি এবং গ্রাম পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত তিনটার দিকে ৫ থেকে ৬ জনের একদল ডাকাত সদস্য বকচর গ্রামের অটল চক্রবর্তীর বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাতেরা অটল চক্রবর্তী এবং তাঁর স্ত্রী শিপ্রা রানি চক্রবর্তী ও মা গীতা রানি চক্রবর্তীকে হাত-পা বেঁধে মারধর শুরু করেন। এর পর ঘরে ভেতরে স্বর্ণালঙ্কার ও মালামাল লুট করার সময় ডাকচিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এসে দুই ডাকাত সদস্যকে আটক করেন। বাকি ডাকাতেরা পালিয়ে যান। ডাকাতদের হামলায় আহত তিনজনকে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় মহাদেবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ইয়াকুব আলী মোল্লা বলেন, ঘটনার পর গ্রামবাসী দুই ডাকাত সদস্যকে আটক করে গণপিটুনি দেন। এতে আতোয়ার রহমান ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ওই গ্রাম থেকে নিহত আতোয়ারে লাশ উদ্ধার করে। এ ছাড়া আটক অপর ডাকাত সদস্য লিটন শেখকে (৩৫) পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় লোকজন।
এ ব্যাপারে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, ডাকাতির ঘটনা নয়, চুরি করতে গিয়েছিলেন তিন চোর। এলাকাবাসী গণপিটুনিতে এক চোর মারা গেছেন। ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: