মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

শিগগির ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারপ্রক্রিয়া শেষ: কাদের

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন
শিগগির ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারপ্রক্রিয়া শেষ: কাদের

শিগগির ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারপ্রক্রিয়া শেষ হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগের নেত্রী আইভি রহমানের ১৭তম মত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর এ কথা জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিচারিক আদালতে এ হত্যাকাণ্ডের বিচার ও রায় হয়েছে, উচ্চ আদালতে আপিল হয়ে গেছে। আইনমন্ত্রীর কাছ থেকে আমি জানতে পেরেছি, কোভিডের কারণে বিলম্বে হলেও অচিরেই শুনানি হবে। আপিল নিষ্পত্তি শুনানি হবে অচিরেই, তার মধ্য দিয়ে বিচারপ্রক্রিয়া শেষ হবে।

শ্রদ্ধা নিবেদনের সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। কেন্দ্রীয় নেতাদের শ্রদ্ধা নিবেদনের পর আইভি রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগসহ দলটির সহযোগী ও সমমনা সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: