বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

শরণখোলায় বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

বাগেরহাটের শরণখোলায় রান্না ঘরে রাখা বালতির পানিতে পড়ে সাফওয়ান নামে ১৫ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (৩১ অক্টোবর) সকালে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামের মাওলানা ইসাহাক আলীর বাড়িতে রান্নাঘরে রাখা বালতির পানিতে সে পড়ে যায়। পরে পরিবারের সদস্যরা উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন।
নিহত সাফওয়ান শরণখোলার বগী এলাকার দিনমজুর শাহিনের ছেলে। সাফওয়ান বাবা-মায়ের সাথে নানা মাওলানা ইসাহাক আলীর বাড়িতে বেড়াতে আসছিল। সাফওয়ানের মামা ইব্রাহীম হোসেন জানান, ১০-১২দিন আগে তার বোন আয়শা বেগম দুই ভাগ্নেকে নিয়ে তাদের বাড়ি বেড়াতে আসেন। এদিন সকাল ১০টার দিকে সাফওয়ানকে রেখে তার বোন বাথরুমে যান। শিশুটি সেই ফাকে হামাগুড়ি দিয়ে রান্না ঘরের বালতির পানিতে পড়ে যায়। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, সাফওয়ান নামের এক শিশুর মৃত্যুর খবর পেয়ছি। এঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: