রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

লুকোচুরিও কমছে নুসরাত-যশের

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৫৩ অপরাহ্ন
লুকোচুরিও কমছে নুসরাত-যশের

নেটমাধ্যমে একে অপরের সংগে কথা বলা শুরু করেছেন যশরত। সব কিছু স্বাভাবিক করার দিকে এগোচ্ছেন যেন তাঁরা। সন্তান জন্মের তারিখ এগিয়ে আসার সংগে সংগেই কি তাহলে যশ ও নুসরাতের সম্পর্কের লুকোছাপা কমে আসছে?

যদিও তাঁদের সম্পর্ক ও নুসরাতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও স্পষ্ট কোনো জবাব দেননি অভিনেত্রী সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু টালিপাড়ায় অভিনেতা যশ দাশগুপ্ত’র সংগে সংসদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন অব্যাহত।

এর আগে একে অপরের তোলা ছবি নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যশ এবং নুসরাত। একই জায়গার ছবি পোস্ট করেছেন একই সময়ে। কিন্তু এবার নেটাগরিকদের নতুন চমক দিলেন অন্তঃসত্ত্বা নুসরাত। যশের ছবির তলায় মন্তব্য করলেন অভিনেত্রী। কথোপকথনে মজলেন দুই তারকা।

নিজের একটি ছবি দিয়ে যশ লিখলেন, ‘সব থেকে বড় জ্ঞান হলো, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’

কমেন্টে নুসরাত লিখলেন, ‘তোমার সংগে একশো শতাংশ সহমত আমি।’

তার জবাবে যশ লিখলেন, ‘আমায় বলো।’ পাশে হাসির চিহ্ন জুড়ে দিলেন অভিনেতা।

এরপর তাঁদের কথোপকথন থেমে গেলেও শুরু হলো নেটাগরিকদের মন্তব্য। একাধিক নেটাগরিক তারকাদের পরামর্শ দিলেন, তাঁরা যেন আর লুকিয়ে রাখার চেষ্টা না করেন। কেউ আবার নুসরাত-এর চরিত্র নিয়ে প্রশ্ন তুলতে ব্যস্ত হয়ে পড়লেন। ‘গায়ে পড়া’, ‘নির্লজ্জ’, কিছুই বলতে ছাড়লেন না কয়েকজন নেটাগরিক। কেউ কেউ আবার যশকে কথাও শুনিয়েছেন নুসরাত-এর মন্তব্যের জবাব দেওয়ার জন্য।

মানুষের চোখ রাঙানিতে অভ্যস্ত নুসরাত যশ-এর সংগে তাঁর সম্পর্কের সংজ্ঞা বিশ্লেষণ করা বা তাঁর সন্তানের পিতৃপরিচয় ঘোষণা করায় সময় ব্যয় না করে অনাগত সন্তানকে ভালো রাখার চেষ্টা করে চলেছেন। তার প্রমাণ ইনস্টাগ্রামে অভিনেত্রীর পোস্ট করা একাধিক স্টোরি, ছবি এবং ভিডিও।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: