মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

লাইভে এসে সমালোচনার জবাব দিলেন নুসরাত

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
লাইভে এসে সমালোচনার জবাব দিলেন নুসরাত

ফেসবুক লাইভে ট্রোল এবং ব্যক্তিগত জীবন নিয়ে নানা সমালোচনার জবাব দিলেন টালিউড অভিনেত্রী ও পশ্চিবঙ্গের সংসদ সদস্য নুসরাত জাহান। রবিবার (২৫ জুলাই) সন্ধ্যায় ভারতীয় পরিচালক সুদেষ্ণা রায়ের সংগে ‘সুবিধা’ গর্ভনিরোধক ওষুধের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এ জবাব দেন। সেখানে গর্ভনিরোধক ওষুধ সংক্রান্ত নানা আলাপ আলোচনার মাঝে বারবার নারীদের ক্ষমতায়নের কথাও বলেন নুসরাত।

লাইভে তিনি জানান, অনেকেই তারকাদের খুঁটিনাটি বিষয় নিয়ে আলোচনা করেন। বেশিরভাগই ফেক অ্যাকাউন্ট। এ কারণে কে কি বলছেন তা নিয়ে বেশি ভাবেন না নায়িকা।

এই সময় অন্তঃসত্ত্বা নুসরাত তাঁর অনাগত সন্তানের বিষয়ে বলেন, মেয়ে হলে প্রথমেই শেখাবেন, সে যেন অন্যায়ের সামনে মাথা নত না করে। অবশ্য ছেলে হলেও একই পাঠ শেখাবেন বলেও জানান তিনি।

যুগের পরিবর্তন হলেও, সংসারে মেয়েদের উপর যে মানসিক চাপ থাকে, বৈবাহিক জীবনে পা রাখার পরেই কীভাবে বদলে যায় মেয়েদের জীবন এবং প্রতিবাদ না করলে কোন মুহূর্তে গিয়ে পৌঁছান মেয়েরা, সেইসব নিয়েই চলে আলোচনা। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নুসরাত বলেন, অবহেলা বা মুখ বুজে দিনের পর দিন সংসারে অত্যাচার সহ্য করার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে মেয়েদেরই। যতোদিন বাঁচবেন, নিজেকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে বাঁচবেন বলেও জানান অভিনেত্রী।

নায়িকা জানান সেপ্টেম্বরেই সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। তাই সব চিন্তা দূরে সরিয়ে এগিয়ে চলেছেন নিজের মতো করেই।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: