বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

র‌্যাবের অভিযান ॥ ১৩ মাদকসেবীর বিরুদ্ধে মামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ ডাকবাংলোর পেছনে অভিযান চালিয়ে ১৩ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। বুধবার দুপুরে এ ঘটনায় আটক ১৩জনের বিরুদ্ধে জেলার শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৭ অক্টোবর দুপুর সাড়ে ১২টার দিকে জেলার শিবগঞ্জ থানার ডাকবাংলার পিছনে একটি আমবাগানে মাদক বিরোধী অভিযান চালায়।

অভিযানকালে মাদকসেবনরত অবস্থায় শিবগঞ্জ উপজেলার হরিপুরের একরামুল হক’র ছেলে মোঃ রুবেল আলী (৩০), চকদৌলতপুরের রুপচাদ আলর ছেলে মোঃ রাজু (২৯), কলাবাড়ীর মাইনুল ইসলামের ছেলে মোঃ আমিনুল ইসলাম (৩৬), কানসাট মিলিক এলাকার সেতাউর রহমান সেতু’র ছেলে মোঃ পিন্টু মিয়া (৩৮), কাঁঠালিয়াপাড়ার মৃত ফাকু মন্ডলের ছেলে মোঃ সাহাবুল (৩০), রশিকনগরের মফিজ মিস্ত্রীর ছেলে মোঃ টুটুল (৩০), ছত্রাজিৎপুর বজরাপাড়ার মৃত সুলতান আলীর ছেলে মোঃ কবির (৩৫), ছত্রাজিৎপুরের মোঃ আলমোতাশিব বিল্লাহ’র ছেলে মোঃ বাবু (৩৬) ও মোঃ ছবুর’র ছেলে আঃ মোমিন (৩০), ঢোড়বোনার মোঃ মঈনউদ্দিন এর ছেলে মোঃ আতিকুল হাসান (৩০), চোরবোনার মৃত জালু মন্ডলের ছেলে মোঃ সাব্বির (৩০), সদা শিবপুরের নাইমুল ইসলামের ছেলে মোঃ কারিমুল @সোহেল (৩৬) ও সাবেক লাভাঙ্গার মৃত উমেশ চন্দ্র সাহার ছেলে শ্রী শুশাত্ত (২৫)। এসময় ফেন্সিডিল, গাঁজা সেবনের কলকী, কেচি, সেবনের পাইপ, মোবাইল ও সীমকার্ড জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীরা বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে স্বীকার করেছে। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: