শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

রোনালদো চমকে রোমাঞ্চকর প্রত্যাবর্তন ম্যান ইউর

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন
রোনালদো চমকে রোমাঞ্চকর প্রত্যাবর্তন ম্যান ইউর

২-০ গোলে পিছিয়ে পড়েও ৩-২ ব্যবধানের অবিশ্বাস্য জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পিছিয়ে পড়েও পাওয়া এই জয়ে দলটির হয়ে গোল করেছেন যথাক্রমে মার্কোস রাশফোর্ড, হ্যারি ম্যাগুইয়ারো ও ক্রিশ্চিয়ানো রোনালদো। এই জয়ে তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে নিজেদের চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপের শীর্ষে রেড ডেভিলরা।

গত কয়েক মৌসুমে আলো ছড়ানো আতালান্তা ম্যাচের শুরুটা করে দারুণ। পাল্টা আক্রমণে পঞ্চদশ মিনিটে এগিয়ে যায় তারা। ডান দিক থেকে জাপাকস্তার গোলমুখে বাড়ানো বল পা বাড়িয়ে টোকায় জালে পাঠান পাসালিচ।

২৮ তম মিনিটে ওল্ড ট্র্যাফোর্ডকে স্তব্ধ করে দেন দেমিরাল। কর্নার থেকে উড়ে আসা বল লাফিয়ে হেডে লক্ষ্যে পাঠান তুরস্কের এই ডিফেন্ডার। ম্যাচের শুরুতেই ২-০ গোলে পিছিয়ে পড়া স্বাগতিকদের জন্য ম্যাচ ওখানেই শেষ বলে ধারণা করা হচ্ছিল।

প্রথমার্ধের শেষ দিকে দুই মিনিটের ব্যবধানে দারুণ দুটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ইউনাইটেড। ৪৪তম মিনিটে পেনাল্টি স্পটের কাছ থেকে ফ্রেদের শট হয় লক্ষ্যভ্রষ্ট আর র‌্যাশফোর্ডের কোনাকুনি শট বাধা পায় ক্রসবারে।

বিরতির পর খেলা শুরু হতেই আরেকটি সুবর্ণ সুযোগ পায় ইউনাইটেড। ফার্নান্দেসের পাস নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন রোনালদো, সামনে একমাত্র বাধা ছিল গোলরক্ষক। কিন্তু তার বরাবর শট নিয়ে হতাশ করেন পর্তুগিজ তারকা।

চাপ ধরে রেখে ইউনাইটেড অবশেষে গোলের দেখা পায় ৫৩তম মিনিটে। ফার্নান্দেসের দারুণ থ্রু বল ডি-বক্সে ধরে কোনাকুনি শটে ব্যবধান কমান র‌্যাশফোর্ড। পাঁচ মিনিট পর দ্বিতীয় গোলও পেতে পারত তারা, তবে কাছ থেকে স্কট ম্যাকটমিনের শট পোস্টে লাগে।

ম্যাচের ৭৫তম মিনিটে সমতায় ফেরে রেড ডেভিলরা। একটি কর্নার আতালান্তা পুরোপুরি ক্লিয়ার করতে ব্যর্থ হলে ডান দিক থেকে ডি-বক্সে ক্রস বাড়ান জেডন স্যানচো। বল এদিনসন কাভানির মাথা ছুঁইয়ে আসে ম্যাগুইয়ারের পায়ে। অরক্ষিত এই ইংলিশ ডিফেন্ডার ডান পায়ের শটে ঠিকানা খুঁজে নেন।

আর ৮১তম মিনিটে আসে ৩ পয়েন্ট নিশ্চিত করা রোনালদোর গোল। বাঁ থেকে লুক শয়ের ক্রসে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি। আসরে এই নিয়ে টানা তিন ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। ম্যান ইউর হয়ে তিনশতম ম্যাচ খেলতে নেমে চ্যাম্পিয়ন্স লিগে করলেন নিজের ১৩৭তম গোল।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: