বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

রায়পুরে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৪২ অপরাহ্ন

লক্ষ্মীপুরের রায়পুরে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। এসময় স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ ১২ লাখ টাকার মালামাল নিয়ে গেছে ডাকাতদল। এ ঘটনায় সন্দেহপ্রবণ হয়ে মো. আজাদ নামের এক যুবকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন রায়পুর থানার এস আই মো.জাহাঙ্গীর।
বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর ৪টার সময় উপজেলার কেরোয়া ইউপির মধ্য কেরোয়া গ্রামের হানিফ মিয়ারজির বাড়িতে এই ঘটনা ঘটে। গত বছরের একই বাড়িতে সেপ্টেম্বর মাসেও একবার ডাকাতির চেষ্টা করা হয়েছিলো। এই ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রবাসি রিয়েল মিয়াজীর বাবা হানিফ মিয়াজি (৬৫) বলেন, বাড়ির কলাপসিবল গেট বন্ধ করে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ি। বারান্দার গ্রিল কেটে ১০-১৫ জনের ডাকাত দল ঘরের ভিতর এসে ৩টি কক্ষে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ২ লাখ ৫০ হাজার টাকা, ৮ ভরি স্বর্ণালঙ্কার, ৩টি মোবাইল ফোন ও মালামালসহ প্রায় ১২ লাখ টাকার মালমাল লুট করে নিয়ে যায়। এসময় বাধা দিলে গৃহবধুকে আহত করেছে।।
এঘটনায় প্রবাসীর বাবা হানিফ মিয়াজি বাদী হয়ে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে আসামি করে মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান বলেন, ডাকাতি হওয়া বাড়ি পুলিশ পরিদর্শন করেছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: