বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীসহ সারাদেশে ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত ২৬ জেলায় পুলিশকে সতর্ক থাকার নির্দেশনা গ্রুপ চ্যাম্পিয়নও হতে পারে বাংলাদেশ পাপনের পরামর্শ কাজে লাগে, বললেন সাকিব শরণখোলায় বর্ষনে দূর্ভোগ কাটেনি মানুষের চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শিবগঞ্জে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ শিবগঞ্জে ১২ অস্বচ্ছল মুক্তিযোদ্ধার বীরনিবাস নির্মাণের কাজের উদ্বোধন সুন্দরগঞ্জে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনাগাজীতে তিন ফসলী জমি অধিগ্রহনের পাঁয়তারার প্রতিবাদ ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক

রাস্তা সংস্কার না হওয়ায় ধানের চারা রোপণ করে এলাকাবাসীর প্রতিবাদ

নাটোর প্রতিনিধি
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
রাস্তা সংস্কার না হওয়ায় ধানের চারা রোপণ করে এলাকাবাসীর প্রতিবাদ

দীর্ঘদিন ধরে রাস্তা সংস্কার না হওয়ায় ধানের চারা রোপন করে প্রতিবাদ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। দীর্ঘদিন ধরে এ রাস্তা সংস্কারের দাবি জানালেও কাজ না হওয়ায় এবার রাস্তায় ধানের চারা রোপণ করেন।
বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়িকাছিকাটা পশ্চিমপাড়া এলাকায় এ কর্মসূচী পালন করে এলাকাবাসী।
নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়িকাছিকাটা পশ্চিমপাড়া মাল্লমের মোড় থেকে দড়িকাছিকাটা টোলপ্লাজা পর্যন্ত রাস্তায় জনদুর্ভোগ লাঘবে নতুন করে রাস্তা নির্মাণের দাবিতে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন তিন শতাধিক মানুষ।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়িকাছিকাটা পশ্চিমপাড়া মাল্লমের মোড় থেকে দড়িকাছিকাটা টোলপ্লাজা পর্যন্ত এক কিলোমিটার রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় এখন চলাচলের অনুপযোগী। এমন বেহালদশায় পড়া সড়ক সংস্কারের জন্য নানা জায়গায় ধর্ণা দিয়েও কোনও কাজ হচ্ছে না। এই সড়ক উপজেলা ও জেলা শহরের সঙ্গে যোগাযোগের একমাত্র মাধ্যম হওয়ায় এলাকার রোগী,গর্ভবতী নারীসহ সব পেশাজীবি ও শিক্ষার্থীরা চরম দুর্ভোগ পোহাচ্ছে। তাছাড়াও মাঠ থেকে ফসল তুলে বাজারে বিক্রি করার একমাত্র রাস্তা এটি এবং প্রায় ১০০টি অটোভ্যান চালক এই এলাকার রয়েছে। যারা অটোভ্যান চালিয়ে জীবন জীবিকা নির্বাহ করে থাকে।
এলাকাবাসী হুঁশিয়ারি দিয়ে বলেন, শিগগিরই যদি এ রাস্তা মেরামতের কাজ শুরু না হয় তাহলে দাবি আদায়ে কঠোর কর্মসূচি দেওয়া হবে।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় আলামিন, আজাহার, আমিরুল, বাচ্চু, আমিরুল, রাব্বি, আসমা, তহুরু বেগমসহ আরো অনেকে।
এ বিষয়ে মশিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মো.মোস্তাফিজুর রহমান বলেন, মশিন্দা ইউনিয়নের কয়েকটি রাস্তার জন্য উদ্বর্ধন কর্তপক্ষকে বলা হয়েছে। বরাদ্দ পেলে দ্রুত রাস্তার সংস্কার কাজ শুরু হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: