বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
অনশন ভাঙলেন শাবিপ্রবির শিক্ষার্থীরা দুমকিতে ২শ’ পিস ইয়াবাসহ আটক ২ দৌলতপুরে ৯ ইটভাটায় ২৯ লক্ষ টাকা জরিমানা আদায় কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ

রাণীশংকৈলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক চেয়ারম্যানের উঠান বৈঠক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)­­ প্রতিনিধিঃ
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

ইউপি নির্বাচনকে সামনে রেখে ত্যাগী নেতারা অনেকে দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটারদের মতামতের উপর ভিত্তি করে মাঠে নেমেছেন। আসন্ন এ নির্বাচনকে ঘিরে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে নেকমরদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ’লীগের ইউনিয়ন সভাপতি হাজারো মানুষের অনুরোধক্রমে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করার মতব্যক্ত করেন।

মঙ্গলবার (১৪ অক্টোবর) বিকেলে ২ নং নেকমরদ ইউনিয়নের কুমোরগঞ্জ-করনাইট চেয়ারম্যান এর নিজ বাসভবনে উঠান বৈঠকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করার এ মতব্যক্ত করেন।

স্বতন্ত্র প্রার্থীর উঠান বৈঠকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ওয়ার্ড আ.লীগ সভাপতি মো: মুকুল, রেজাউল করিম, সম্পাদক বিক্রম রায়, আ.লীগ নেতা আনসার আলী, রফিকুল ইসলাম, নফির মাস্টার, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহেরুল ইসলাম ও ওয়াহেদ আলী, বিএনপি নেতা হামিদুর রহমান এবং ছাত্রলীগ নেতাসহ অনেকে।

বৈঠকে আ.লীগ নেতারা বলেন, আমরা ( আ.লীগ ) ইউপি নির্বাচনে নৌকার যোগ্য মাঝি পাইনি, তাই আমরা দলমত-নির্বিশেষে সাবেক চেয়ারম্যানকে সমর্থন করলাম এবং তাকে আমরা ভোটে নির্বাচিত করব ইনশাল্লাহ।

নেতারা আরো বলেন, যারা নৌকা নিয়ে খেলছেন আপনারা সাবধান হয়ে যান। আমরা আগামী ১১ তারিখ দেখিয়ে দিব নৌকার আসল মাঝি কে। আমরা ইউনিয়নবাসী আলহাজ্ব আবুল হোসেন মাস্টারকে ভোট দিয়ে জয়যুক্ত করব আর অন্য প্রার্থীকে নয়।

নেকমরদ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সভাপতি রাফসান জানি সানি‘র সঞ্চালনায় উঠান বৈঠকে অন্যান্য বক্তারা আরো বলেন, আবুল হোসেন মাস্টার একজন যোগ্য ব্যক্তি । তিনি আমাদের অভিভাবক। তিনি এবার নির্বাচনে অংশ নিতে চেয়েছিলেন না আমাদের এলাকাবাসীর অনুরোধে অংশ নিচ্ছেন। তাই আমরা দলমত- নির্বিশেষে তার জন্য শ্রম দিয়ে তাকে জয়যুক্ত করব।

ভোটারদের উদ্দ্যেশে বক্তারা আরো বলেন, আপনারা আপনাদের মূল্যাবান ভোট দিয়ে আবুল হোসেনকে নির্বাচিত করবেন আর যে প্রার্থী আপনাদের টাকা দিবে ভোটের জন্য তাদের টাকা খেয়ে ফেলবেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: