মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

রাজারহাটে করোনা টিকা গ্রহনে উৎসবের আমেজ

রাজারহাট ( কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন
রাজারহাটে করোনা টিকা গ্রহনে উৎসবের আমেজ
ai

কুড়িগ্রামের রাজারহাটে কোভিড-১৯ এর টিকা নিতে আগ্রহী মানুষের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের স্থাপিত বুথে। উপজেলার প্রতিটি ইউনিয়নের মানুষের মধ্যে এ্ আগ্রহ লক্ষ করা গেছে। সরেজমিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র গিয়ে দেখা যায় বিভিন্ন বয়সের নারী-পুরুষ স্বাস্থ্য বিধি মেনে দীর্ঘ সারিতে দাড়িয়ে টিকা নেওয়ার জন্য অপেক্ষা করতেছেন।এদিকে সাধারন মানুষ টিকার রেজিষ্ট্রেশন সহজে করতে এগিয়ে এসেছে একাধিক স্বেচ্ছাসেবি সংগঠন এবং ব্যক্তি পর্যয়ে কেউ কেউ। কোন খরচ ছাড়াই সাধারন মানুষ দের কে রেজিষ্ট্রেশন করাচ্ছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায় ৩রা আগষ্ট দুপুর পর্যন্ত ১৭ হাজার ২শত ৬৩ জন টিকার জন্য রেজিল্ট্রেশন করেছেন। ১ম ডোজ গ্রহন করেছেন ১৪ হাজারের অধিক, এবং ২য় ডোজ গ্রহন করেছেন ৩ হাজার ৫শতের অধিক । এখানে সিনো ফার্মার ভ্যাকসিন দেওয়া হচ্ছে। তিন টি বুথে গড়ে প্রতিদিনে ১ হাজার থেকে ১১শ জন মানুষকে টিকা দেওয়া হচ্ছে। কথা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকা নিতে আসা কামরুজ্জামান, নওশাদ সহ অনেকের সাথে। রবীন্দ্রনাথ (৫৫) দম্পতি তারা বলেন হামরা মনে করছি টিকা নেওয়া খুব ঝামেলা অনলাইনে করি আসছি টিকা দিল কোন ঝামেলায় নাই।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আসাদুজ্জামান জানান উপজেলায় প্রতিদিনে মানুষের করোনা টিকা নিতে আগ্রহ বাড়ছে আমরা উপজেলার জনগনকে করোনা ভাইরাস থেকে রক্ষা করার চেষ্টা করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী আগামী ৭ আগষ্ট সারা দেশে ইউনিয়ন পর্ষায়ে করোনার টিকাদানের ক্যাম্পেইন উদ্বোধন করবেন। এরি ধারা ধারাবাহিকতায় রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়নে তিন দিন গড়ে ১৮ শত করে মানুষকে টিকা দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: