মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

রাজনীতির নষ্ট সময় যাচ্ছে: ফখরুল

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২৯ পূর্বাহ্ন
মনোবল ভেঙ্গে দিতেই দমন-পীড়ন: মির্জা ফখরুল

সারা বিশ্বেই রাজনীতির একটা নষ্ট সময় যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাজনীতির নিয়ন্ত্রক এখন শক্তিশালীরা বলেও মন্তব্য করেন তিনি। আজ সোমবার (২৬শে জুলাই) দুপুরে এক ভার্চুয়াল আলোচনা সভায় মির্জা ফখরুল এ মন্তব্য করেন।

তিনি বলেন, সারা বিশ্বেই রাজনীতির একটা নষ্ট সময় যাচ্ছে। তাই রাজনীতির নিয়ন্ত্রক এখন শক্তিশালীরা। বিএনপিকে বার বার ভেঙ্গে ফেলার চেষ্টা করা হয়েছে। কিন্তু জনগণের সমর্থনই শত ষড়যন্ত্র চক্রান্তের পরও বিএনপিকে বাঁচিয়ে রেখেছে। হতাশা ব্যর্থতা নিয়ে এগিয়ে যাওয়া যায় না। পরিবর্তন নিজেদেরই করতে হবে, কেউ এসে পরিবর্তন করে দিয়ে যাবে না। তাই আশা নিয়েই এগিয়ে যেতে নেতাকর্মীদের আহ্বান জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য যা যা দরকার সবই করছে। দুর্নীতির লক্ষ্যে করোনা মহামারির মধ্যে দেশের স্বাস্থ্যখাতকে ভেঙ্গে দিয়েছে। অপরিকল্পিত লকডাউন দিয়ে জনগণের ভোগান্তি বাড়িয়েছে সরকার।

তিনি আরও বলেন, রাজনীতি এখন আর রাজনীতিবিদদের দ্বারা নিয়ন্ত্রিত হয় না, বাইরে থেকে নিয়ন্ত্রণ করা হয়। বর্তমান সরকার দুর্নীতি পরায়ণ আমলাদের ওপর নির্ভর করে টিকে আছে বলেও মন্তব্য করেন তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: