শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

যশোরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২

যশোর প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন

পূর্বশত্রুতার জেরে যশোরের শার্শায় দুই পক্ষের সংঘর্ষে মো. মুছা বিশ্বাস (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন প্রতিপক্ষের তুহিন (২৪) ও কুদ্দুস (১৬) নামে দুই যুবক।

আজ মঙ্গলবার সকাল দশটার দিকে শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।
পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহত তুহিনের ভাগ্নে মো. হাসিব জানান, সকালে মামাসহ তারা বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। ওইসময় একই গ্রামের মুছা ও ইমরান ধারালো দা দিয়ে তুহিন ও কুদ্দুসকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে হাসপাতালে আনা হয়।
শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, পূর্বশত্রুতার কারণে দুই পক্ষের হামলায় মুছা নামে একজন ঘটনাস্থলে মারা গেছেন। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অপর পক্ষের তুহিন ও কুদ্দুস নামে দুইজন আহত হয়ে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, তুহিন এবং কুদ্দুসের পেট ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। শরীর থেকে রক্তক্ষরণ বন্ধ করা যাচ্ছে না। দুইজনের অবস্থাই আশঙ্কাজনক।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: