বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

যশোরে তিন উপজেলার ৩৫ ইউপিতে নৌকা পেলেন যারা

যশোর প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন
খুলনা ও বরিশাল বিভাগে আ.লীগের ইউপি প্রার্থী যারা

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের শার্শা, মণিরামপুর ও বাঘারপাড়া উপজেলার ৩৫টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ।
শুক্রবার রাতে দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড থেকে এসব প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়। আগামী ২৮ নভেম্বর এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
ঘোষিত তালিকা অনুযায়ী শার্শার ১০টি ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থীরা হলেন, ডিহিতে আসাদুজ্জামান, লক্ষ্মণপুরে আনোয়ারা খাতুন, বাহাদুরপুরে মিজানুর রহমান, পুটখালিতে আব্দুল গফ্ফার সরদার, গোগায় আব্দুর রশিদ, কায়বায় হাসান ফিরোজ আহমেদ, বাগআঁচড়ায় ইলিয়াস কবির বকুল, উলাশিতে আয়নাল হক, শার্শা সদরে কবির উদ্দিন আহম্মদ ও নিজামপুরে আব্দুল ওহাব।
মণিরামপুর উপজেলার ১৬টি ইউনিয়নের প্রার্থীরা হলেন রোহিতায় হাফিজ উদ্দিন, কাশিমনগরে তৌহিদুর রহমান, ভোজগাতিতে আসমাতুন নাহার, ঢাকুরিয়ায় এরশাদ আলী সরদার, হরিদাসকাটিতে বিপদ ভঞ্জন পাড়ে, মণিরামপুরে ইয়াকুব আলী, খেদাপাড়ায় আব্দুল আলিম, ঝাঁপায় শামসুল হক, মশ্বিমনগরে আবুল হোসেন, চালুয়াহাটিতে আবুল ইসলাম, শ্যামকুড়ে আলমগীর হোসেন, খানপুরে আবুল কালাম আজাদ, দুর্বাডাঙ্গায় মাজাহারুল আনোয়ার, কুলটিয়ায় শেখর চন্দ্র রায়, নেহালপুরে এম এম ফারুক হুসাইন এবং মনোহরপুরে মশিয়ার রহমান।
বাঘারপাড়া উপজেলার ৯টি ইউনিয়নের দলীয় প্রার্থীরা হলেন, জহুরপুর ইউনিয়নে আসাদুজ্জামান, বন্দবিলায় সনজিৎ কুমার, রায়পুরে বিল্লাল হোসেন, নারিকেলবাড়িয়ায় বাবুল কুমার সাহা, ধলগ্রামে রবিউল ইসলাম, দোহাকুলায় ওয়াহিদুর রহমান/আবু মোতালেব, দরাজহাটে জাকির হোসেন, বাসুয়াড়িতে আমিনুর সরদার ও জামদিয়া ইউনিয়নে শেখ আরিফুল ইসলাম তিব্বত।
উল্লেখ্য, শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে তার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুলনা ও বরিশাল বিভাগের ইউনিয়ন পরিষদগুলোতে আওয়ামী লীগ প্রার্থীদের তালিকা চূড়ান্ত ও অনুমোদন করা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: