শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

যশোরে একরাতে তিন বাড়ীতে চুরি

যশোর প্রতিনিধি:
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪১ অপরাহ্ন

যশোর এক রাতে কাজীপাড়া কাঁঠালতলা এলাকায় তিন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা শিক্ষক, ডাক্তার ও একজন ব্যাংকারের বাসায় চুরির ঘটনা ঘটিয়েছে। নগদ টাকাসহ প্রায় ৬০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে চোরেরা। এখনও পযন্ত থানায় কোন অভিযোগ করেনি কেউ।

জানা যায়, শহরের পুরাতন কসবা রায়পাড়া এলাকার ক্যান্টনমেন্ট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বিকেকানন্দ পালের বাসায় বৃহস্পতিবার গভীর রাতে চোরেরা ছাদ দিয়ে প্রবেশ করে ফ্যান পানির ট্যাপ ঝরনার যন্ত্রাংশ ও বিদ্যুতের বিভিন্ন ধরনের ক্যাবল চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ২০ হাজার টাকা হবে বলে প্রাথমিক ধারনা দেন শিক্ষক বিবেকানন্দ পাল।

ঐরাতে একই এলাকার শিশু বিশেষজ্ঞ ডা. প্রকাশ চন্দ্রের চেম্বারে গভীর রাতে প্রবেশ করে চোরেরা তার চেম্বার থেকে কিছু পরিক্ষা নিরীক্ষা করা যন্ত্রপাতি ও নগদ ৪/৫শত টাকাসহ ১০হাজার টাকার মালামাল নিয়ে যায়। এসসয় কিছু কাগজপত্র তছনছ করে চোরেরা।

একই এলাকার নূর ইসলাম নামে এক ব্যাংকারের বাসায় প্রবেশ করে চোরেরা সিড়ি ঘরের নীচ থেকে বিদ্যুতের বিভিন্ন তার বোর্ড, মিটারসহ অন্যান্য তারও মালামাল চুরি করে নিয়ে যায়। ব্যাংকার নুর ইসলাম বলেন, চুরি হয়ে যাওয়া মালামালের মূল্য আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা হবে বলে জানান তিনি।

একই রাতে তিনটি চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থরা থানায় অভিযোগ করবেন বলে জানান তারা। তবে এবিষয়ে যশোর কোতয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত শেখ তাসমিম আলম বলেন, চুরির ঘটনার সংবাদের বিষয়ে এখনও পযন্ত থানায় কেউ অভিযোগ করতে আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: