বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ধামইরহাটে নৌকা প্রার্থী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী কমলের বিশাল কর্মী সভা গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা হলে মেরাজ শিবগঞ্জে নদী ভাঙন আতঙ্কে গ্রামবাসী, পরিদর্শনে পাউবি বকশীগঞ্জে তিন করাত কল মালিককে জরিমানা নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে থানায় অভিযোগ মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত

যশোরের ঝিকরগাছায় ভুল প্রশ্নপত্রে পরীক্ষা, কেন্দ্র সচিবকে অব্যাহতি

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

যশোরের ঝিকরগাছায় বি এম হাই স্কুল কেন্দ্রে নির্ধারিত প্রশ্নপত্রের পরিবর্তে অন্য সেটে পরীক্ষা নেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় কেন্দ্র সচিব আব্দুস সামাদকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুব-উল-হক জানান, যারা পরীক্ষা দিয়েছে, তাদের যেন কোনও ক্ষতি না হয় সে বিষয়ে বোর্ড চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রককে চিঠি দিয়ে অনুরোধ করেছি। পরীক্ষার্থীদের ওপর এর কোনও প্রভাব পড়বে না।

জানা গেছে, আবদুস সামাদ ঝিকরগাছা বি এম হাই স্কুল কেন্দ্রের সচিব ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই কেন্দ্রে রবিবার সকালে ভূগোল ও পরিবেশ বিষয়ের পরীক্ষার্থী ছিল ২৮৪ জন। বিকালে ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়ে পরীক্ষা দিয়েছে ৩৪ জন। ওই কেন্দ্রে গুচ্ছ তিন নম্বর সেটের পরিবর্তে এক নম্বর প্রশ্নের সেটে পরীক্ষা নেওয়া হয়। সন্ধ্যায় বিষয়টি জানাজানি হলে রাতে আব্দুস সামাদকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ এস এম জিল্লুর রশীদ জানান, ভুলে প্রশ্নের সেট বদল হয়ে গেছে। এ বিষয়ে আব্দুস সামাদ জানান, প্রতিদিনের মতো রবিবারও এসএমএস পেয়েছিলাম। কিন্তু সেটা দেখতে ভুল হয়েছে। বি এম হাই স্কুল কেন্দ্রে নতুন সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে লাউজানি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজাকে। এই কেন্দ্রে নতুন ট্যাগ কর্মকর্তার দায়িত্ব পেয়েছেন উপজেলা পল্লী উন্নয়ন অধিদফতরের (পিও) আনিসুজ্জামান।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: