রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

যশোরে পরিবহন শ্রমিকদের মাঝে কাষ্টমসের খাদ্যসামগ্রী বিতরন

যশোর প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
যশোরে পরিবহন শ্রমিকদের মাঝে কাষ্টমসের খাদ্যসামগ্রী বিতরন

জাতীয় শােক দিবস পালন উপলক্ষ্যে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট বিভাগ।
আজ বুধবার সকালে যশাের ভ্যাট কমিশনারেটের চত্তরে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনার মুহম্মদ জাকির হােসেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্হিত থেকে বক্তব্য রাখেন, যুগ্ধ কমিশনার নাহিদ নওশাদ মুকুল, সহকারী কমিশনার মির্জা রাফেজা সুলতানা, যশোর জেলা পরিবহন সংস্হা শ্রমিক ইউনিয়ন এর (২২৭) সিনিয়র সহ -সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক সেলিম রেজা মিঠু,। এছাড়া আরো উপস্হিত ছিলেন, রাজস্ব কর্মকর্তা আক্তার হোসেন, সহকারী রাজস্ব কর্মকর্তা তরিকুল ইসলাম। বক্তব্য শেষে কমিশনার মুহম্মদ জাকির হােসেন অনুষ্ঠানে উপস্হিত দুই শতাধিক পরিবহন শ্রমিককে জীবনধারণের জন্য অপরিহার্য চাল, ডাল, তেল, পেঁয়াজ, রসুন, লবণ, আলু ও সাবান বিতরন করেন।
সভাপতির বক্তব্যে কমিশনার মুহম্মদ জাকির হােসেন ১৫ আগস্টে ঘাতকদের হাতে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের স্মরণ করেন। তিনি তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। কমিশনার বলেন, বঙ্গবন্ধু না হলে দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি মিলতাে না। তিনি সারা জীবন অবহেলিত, খেটে খাওয়া মানুষের কথা বলে গেছেন।
দেশের উন্নয়নের অক্সিজেন রাজস্ব আহরণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) প্রতিষ্ঠা করেছেন। এনবিআরের আহরিত রাজস্ব দিয়েই আজকের বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। তিনি আরাে বলেন,
করােনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত পরিবহন খাতের শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছেন। তাই জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় এই কমিশনারেট কিছু শ্রমিকের পাশে দাঁড়িয়েছে।
অনুষ্টানের শুরুতে কোরান তেলোওয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু করা হয়। কোরান তেলোওয়াত করেন মাওলানা মোঃ আজিজুল হক।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: