শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

যশোরে জোড়া মাথার শিশুর জন্ম, ৫ঘন্টা পর মৃত্যু

যশোর প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন

যশোর শহরের একটি বেসরকারি হাসপাতালে অপারেশনে করে জোড়া মাথার এক শিশুর জন্মের ৫ ঘন্টার পর মারা গেছে। গেল ২৮ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে শহরের একটি বেসরকারি হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে এই শিশুটির (ছেলে) জন্ম হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টার দিকে যশোর জেনারেল হাসপাতালে মারা যায়।
শিশুর পিতা ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার নাটোপাড়া গ্রামের আমিন ও মা মুসলিমা আক্তার।
শিশুর নানি সাবিনা বেগম বলেন, প্রথম দিকে শিশুটির মা মুসলিমাকে একবার আল্ট্রাসনো করিয়েছিলাম। তখন ডাক্তার জানিয়েছিল, মা ও বাচ্চা ভালো আছে। ৯ মাস পার হওয়ায় আবার আল্ট্রাসনো করি। তখন ডাক্তার বলেন জমজ বাচ্চা হবে। এর পর শিশুর মা মুসলিমাকে ঝিনাইদহ জেলার কালিগঞ্জে হাসপাতালে ভর্তি করি। সেখান থেকে আমাদেরকে পাঠিয়ে দেয়া হয়। এরপর যশোরের একটি বেসরকারি ক্লিনিকি ভর্তি করি। সেখানে বৃহস্পতিবার বিকালে সিজারের পর দেখি জোড়া মাথাসহ বাচ্চা।
যশোর জেনারেল হাসপাতলের শিশু ওয়ার্ডের চিকিৎসক ফয়সাল আহম্মেদ জানান, জোড়া মাথার শিশুটিকে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির অবস্থা আরো খারাপ হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয় । কিন্তু ঢাকায় নিয়ে যাওয়ার আগেই রাত ৯ টার শিশুটির মুত্যু হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: