শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

মোংলা বন্দর সিবিএ নির্বাচনে আলোচনায় ট্রাফিকের এনামুল হক

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ পূর্বাহ্ন

জমে উঠেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী সংঘের দ্বি-বার্ষিক নির্বাচন। প্রায় সাড়ে ৮শ কর্মচারীদের এই নির্বাচনে তিনটি প্যানেল আলাদাভাবে নির্বাচনে অংশ নিয়েছেন। তবে পৃথক এ তিনটি প্যানেলের মধ্যে নাসির মৃধা-পল্টু পরিষদের কার্যকরী সভাপতি পদে প্রথমবার নির্বাচন করছেন ট্রাফিক বিভাগের সিনিয়র আউটডোর এ্যাসিসেন্ট মোঃ এনামুল হক। আর তাতেই সাধারণ ভোটারদের মাঝে সরব আলোচনায় উঠে এসেছেন তিনি।

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত এই নির্বাচনকে সামনে রেখে মোংলা বন্দর কর্তৃপক্ষের ট্রাফিক বিভাগের মোঃ এনামুল হক কাঁক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত ভোটাদের দ্বারে দ্বারে ছুটছেন। সৎ ও আদর্শবান হিসেবে পরিচিত এই প্রার্থী ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও। যা ভোটারদেরও আকৃষ্ট করছে। বন্দরের কর্মচারীরাও এমন প্রার্থীকে পেয়ে দারুন খুশি। তারা বলছেন, তাকে নির্বাচিত করতে আমরাও পরিশ্রম করছি।

মোঃ এনামুল হকের দুই প্রতিদ্বন্ধী প্রার্থী মুশফিকুর রহমান ও হারুন অর রশীদের কাছ থেকে হয়রানী ছাড়া কর্মচারীদের উপকার মেলেনি উল্লেখ করে বন্দরের ট্রাফিক বিভাগের রেজানুর রহমান খাঁন, মোঃ শহিদুজ্জামান, সিদ্দিকুর রহমান, হাইড্রোগ্রাফিক শাখার নাজিরুল ইসলাম, সিভিল ও হাইড্রোলিক শাখার আবুল হোসেন, অর্থ ও হিসাব বিভাগের শরিফুল ইসলাম, আসাদ সর্দার, হারবার বিভাগের আঃ আলিম, মোহাম্মাদুল্লাহ, মোশারেফ হোসেন, যান্ত্রিক ও তড়িৎ বিভাগের আনিসুর রহমান, রেজাউল করিম, প্রশাসন বিভাগের মিজানুর রহমান, নাসিমা আক্তার, জাহাঙ্গীর আলম ও মেডিক্যাল বিভাগের ফরহাদ হোসেন বলেন, এনামুল হক কর্মচারী বান্ধব সাদা মনের মানুষ। তার কাছ থেকে সব সময় যে কোন সমস্যার সমাধানসহ উপকার খুঁজে পাই। তাকে বাদ দিয়ে অন্য কোন প্রার্থীকে ভাবতে পারিনা। ১৭ তারিখ এনামুল হকের কলম প্রতীকে ভোট দিয়ে জয়লাভ করে আমরা ঘরে ফিরবো বলেও জানান তারা।

প্রার্থী এনামুল হক বলেন, কর্মচারীদের অনুরোধে আমি প্রার্থী হয়েছি। যেহেতু নির্বাচন করছি এবং তারা আমাকে ভোট দিবে তাদের এই আমানত আমি কর্মের মাঝে পরিশোধ করবো। দলমত নির্বিশেষে এবং আঞ্চলিকতার উর্দ্ধে থেকে সকলকে সাথে নিয়ে কর্মচারীদের ন্যায্য অধিকার আদায়সহ বন্দরের চলমান উন্নয়নে সহযোগিতা করে সরকারের ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে সহযোদ্ধা হিসেবে কাজ করে যাবেন বলেও জানান তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: