বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১ মির্জাগঞ্জে পরিক্ষার নামে অর্থ উত্তোলনের অভিযোগ অভয়নগরে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার বাসে দুই যাত্রী অচেতন, ঢামেকে ভর্তি মাদারীপুরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় অবহিতকরণ কমর্শালা গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল ও কম্বল বিতরন ইমন গাছীর ফাঁসির রায় পূনঃবিবেচনার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ওটিটি প্লাটফর্মে সংবাদ-অনুষ্ঠান প্রচার হলে ব্যবস্থা: তথ্যমন্ত্রী উত্তর কোরিয়ার বিরুদ্ধে নতুন যুদ্ধ পরিকল্পনা

মেয়র জাহাঙ্গীরের অনুসারীকে পেটালেন স্থানীয় ছাত্রলীগ নেতা!

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

গাজীপুরের টঙ্গীতে এক আওয়ামীলীগ নেতাকে প্রকাশ্যে পিটিয়ে রক্তাক্ত করেছেন স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতা। ৫৬নম্বর ওয়ার্ডের মধুমিতা সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। আহত আওয়ামীলীগ নেতা মো. আবুল হোসেন (৫৬) ওই ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব। সম্প্রতি তিনি মেয়র অনুসারী হিসেবে পরিচিত। অভিযুক্ত ইমরান খান হৃদয় মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক। এ ঘটনায় আবুল হোসেন বাদী হয়ে বুধবার রাতে টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত আবুল হোসেন জানান, বুধবার দুপুরে মসজিদ থেকে নামাজ পড়ে বের হয়ে মধুমতি মেগা সিটি ভবনে নিজ অফিসে বসেছিলেন।

বেলা ২টার দিকে ইমরান খান হৃদয়ের নেতৃত্বে ১০/১২জন কিশোর এসে তাকে ডেকে মধুমিতা সড়কে নিয়ে যায়্ এবং প্রকাশ্যে চড়-থাপ্পর ও কিল-ঘুষি মারে। একপর্যায়ে লাথি দিয়ে রাস্তায় ফেলে বুকে আঘাত করে। এতে তিনি রক্তাক্ত হন। এসময় হৃদয় সমর্থকরা মারধরের ঘটনাটি তারা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। আবুল হোসেন আরো বলেন, আমি মেয়র জাহাঙ্গীর অনুসারী হওয়া ছাড়া আমার কোনো দোষ দেখছি না। তিনি বলেন, জড়িতরা ভরান এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের মধ্যে মিম তার দোকানে এসে খেয়ে প্রায়ই বিল না দিয়ে চলে যায়।

এব্যাপারে ছাত্রলীগ নেতা ইমরান খান হৃদয় বলেন, ‘আমি এ ব্যাপারে কিছুই জানি না। ঘটনার সময় আমি বাসার সামনের ভরান মসজিদে ছিলাম। ঘটনার সময় আমি ঘটনাস্থলে ছিলাম না। আমার বিরুদ্ধে অপ-প্রচার চালানো হচ্ছে। টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, অভিযোগ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সুষ্ট তদন্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: