বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ১২ অস্বচ্ছল মুক্তিযোদ্ধার বীরনিবাস নির্মাণের কাজের উদ্বোধন সুন্দরগঞ্জে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনাগাজীতে তিন ফসলী জমি অধিগ্রহনের পাঁয়তারার প্রতিবাদ ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত ‘রাজনৈতিক স্বার্থ হাসিলেই ধর্মকে ব্যবহার করে বিভাজন তৈরি’ টিকা নিবন্ধনে বয়সসীমা কমিয়ে ১৮ বছর নির্ধারণ

মেসি নির্দোষ, অভিযোগের সত্যতা পায়নি স্পেনের আদালত

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:১৪ অপরাহ্ন
মেসি নির্দোষ, অভিযোগের সত্যতা পায়নি স্পেনের আদালত

সময়ের বিশ্বের সেরা ফুটবলার লিওনেল মেসি। সম্প্রতি কোপা আমেরিকার ফাইনাল জিতে নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছেন আবারও। মেসির যে বেশ ভাল সময়ই যাচ্ছে তা বলাই যায়। কারণ ২০২০ সালে জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগ উঠে মেসির বিরুদ্ধে।

ফেডেরিকো রেত্তোরি নামক এক আর্জেন্টাইনের করা অভিযোগের কোন সত্যতা না পাওয়ায় সেই অভিযোগ থেকে মুক্তি দিয়েছেন স্পেনের একটি আদালত। এতে স্বস্তিতে রয়েছেন এই ফুটবল তারকা।

ফেডেরিকো রেত্তোরির দাবি, মেসির চ্যারিটিতে কাজ করতেন তিনি। ২০১৯ সালেও একই অভিযোগ করেছিলেন রেত্তোরি। সে বারেও তার অভিযোগ নাকচ করে দেওয়া হয়।

রেত্তোরির অভিযোগ, মেসির সংস্থা যে অর্থ পেত তা দান করে দেওয়ার কথা থাকলেও তা করা হয়নি। সেই অর্থ যেত বিভিন্ন ব্যাংকে এবং ব্যক্তিগত কাজে ব্যবহার করা হতো। যে গুলোর চ্যারিটি সংস্থার সঙ্গে কোনো যোগ নেই।

তবে স্পেনের আদালত জানিয়েছে, দুই বছর ধরে তদন্ত করেও কোনো অনৈতিক কাজ চোখে পড়েনি। ওই ব্যক্তির অভিযোগ প্রমাণ করার মতো কোনো কিছু খুঁজেও পাওয়া যায়নি।

রেত্তোরি যে মেসির সংস্থায় কাজ করতেন তার কোনো প্রমাণ পাওয়া যায়নি। ‘এল বুয়েন ক্যামিনো’ নামক এক সংস্থার প্রধান হিসেবে নাম পাওয়া গেছে রেত্তোরির। সেই সংস্থা পশ্চিম আফ্রিকার সিয়েরা লিয়োনে নামক একটি দেশের শিশুদের সাহায্য করার জন্য। সূত্র: এনডিটিভি


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: