শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

মেসি’র নাম্বার টেন পাচ্ছেন কুতিনহো!

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন
মেসি’র নাম্বার টেন পাচ্ছেন কুতিনহো!

রিভালদো থেকে রোনালদো এরপর লিওনেল মেসি’র গায়ে চড়েছে বার্সেলোনা’র ঐতিহ্যবাহী নাম্বার টেন জার্সি। ওই জার্সিকে আরও ওপরে নিয়ে গেছেন লিও। আর্জেন্টাইন ফরোয়ার্ড পিঠে নাম্বার টেন লেখা জার্সি পরে ক্যাম্প ন্যু মাতিয়েছেন ১৩ মৌসুম। চলতি মৌসুমে পিএসজি চলে যাওয়ায় ওই জার্সি ফাঁকা হয়েছে।

মৌসুম জুড়ে ওই জার্সি ফাঁকা থাকার সম্ভাবনাই বেশি ছিলো। তবে কাতালান ক্লাবটি দলের সিনিয়র ফুটবলার হিসেবে ব্রাজিলিয়ান প্লে মেকার ফিলিপে কুতিনহোকে ওই জার্সি পরার প্রস্তাব দিয়েছে। বার্সা কোচ রোনাল্ড কোম্যান-এর বরাত দিয়ে স্প্যানিশ সংবাদ মাধ্যম মুন্ডো দের্পোতিভো এমনই দাবি করেছে।

এর আগে লিভারপুল ও বায়ার্ন মিউনিখে নাম্বার টেন জার্সি পরে খেলেছেন কুতিনহো। কাতালান ক্লাবটি অবশ্য উপায় না দেখে ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে নাম্বার টেন দেওয়ার প্রস্তাব করেছে। বার্সা তাকে বিক্রি করে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করছে। কিন্তু প্রত্যাশিত দাম পাচ্ছে না। ওদিকে মৌসুম শুরু হয়ে গেছে। দলবদলের জন্য হাতে সময় আছে ১৩ দিন।

বার্সা উপায় না দেখে কুতিনহোকে ক্যাম্প ন্যুতে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বলেও জানিয়েছে সংবাদ মাধ্যমটি। কাতালান শিবিরে থেকে গেলে সাবেক লিভারপুল তারকা কোন জার্সি পরবেন? তাঁর পূর্বের ১৪ নাম্বার দিয়ে দেওয়া হয়েছে স্ট্রাইকার রে মনোজকে।

ফাঁকা নেই নাম্বার সেভেন। ওটা পরেন অ্যান্তোনিও গ্রিজম্যান। ফাঁকা আছে ২৫। জার্সিটা রাখা হয়েছে গোলরক্ষকের জন্য। আরও একটা অপশন আছে। বার্সা’র ৮ নম্বর জার্সি। সেজন্য অপেক্ষা করতে হবে মিরালেম পিয়ানিচ-এর বার্সা ছাড়ার। যদি তাকেও বার্সা বিদায় করতে না পারে অনিচ্ছা স্বত্ত্বেও নাম্বার টেনই পরতে হবে কুতিনহো’র।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: