মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

মেসিকে নতুন প্রস্তাব বার্সা’র, নাটকে মোড়!

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
মেসিকে নতুন প্রস্তাব বার্সা'র, নাটকে মোড়!

ইচ্ছা থাকলেও লিওনেল মেসিকে বার্সেলোনা ধরে রাখতে পারছে না। সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিক বিদায় বলে দেওয়া হয়েছে ক্লাবটির ইতিহাস সেরা ফুটবলারকে। মেসিও আয়োজন করে কান্নায় চোখ ভিজিয়ে বার্সাকে বিদায় বলেছেন।

পিএসজি’র সংগে দলবদল নিয়ে চলছে আর্জেন্টাইন তারকার আলোচনা। এরই মধ্যে বোমা ফাটিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘বেতেভে’। তারা দাবি করেছে, মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। চ্যানেলটির সাংবাদিক মার্ক মার্বা প্রাৎস বের করেছেন এই খবর।

ওই সাংবাদিকের দাবি, মেসি’র জন্য শেষ চেষ্টা করছে বার্সেলোনা। তাকে দেওয়া হয়েছে নতুন চুক্তির প্রস্তাব। ক্লাবের নতুন প্রধান নির্বাহী ফেরান রেভেরতার ওই প্রস্তাব নিয়ে যান মেসি’র কাছে। ক্লাব ক্যারিয়ারে সাতশো গোল করা লিও ক্যাম্প ন্যুতে থেকে যাওয়ার সম্ভাবনা না কি শেষ হয়নি!

বেতেভে’র দেওয়া খবর সত্য কি না যাচাই করতে উঠে পড়ে নেমেছে স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো। মার্কা, গোল, মুন্ডো দের্পোতিভো এই বিষয়ে খোঁজ খবর নিতে মেসি’র সংগে যোগাযোগ করার চেষ্টা করেছে। তাঁর ঘনিষ্ঠদের সংগে যোগাযোগ করছে। আর্জেন্টাইন সংবাদ মাধ্যমও তথ্য সন্ধানে নেমে পড়েছে।

মেসি’র সংগে চুক্তি নবায়ন করার একটা পথ বার্সা’র সামনে আগেই খোলা ছিলো। লা লিগা প্রেসিডেন্ট বার্সাসহ ক্লাবগুলোকে সিভিসি ইনভেস্টমেন্ট-এর সংগে ঋণ চুক্তি করার প্রস্তাব দিয়েছিলো। কিন্তু ওই চুক্তি করলে বার্সা’র ভবিষ্যত অন্ধকার হয়ে যাবে, সুপার লিগের ভবিষ্যত শেষ হয়ে যাবে বলে বার্সা-রিয়াল রাজি হয়নি।

এমনকি বার্সা ওই প্রজেক্টে অংশ নিলে বেশ ক’জন কর্মকর্তা দায়িত্ব ছাড়ার হুমকিও দেন। মেসিই যখন চলে যাচ্ছেন, ইতিহাস সেরা ফুটবলারের যখন ক্লাবে জায়গা হচ্ছে না তখন বোর্ড কর্মকর্তা নিয়ে কী করবে বার্সা? এই চিন্তা থেকেই না কি মেসিকে নতুন প্রস্তাব দেওয়া। এখন শেষ দৃশ্যে কী ঘটে দেখার অপেক্ষা। ছোট গল্পের ‘শেষ হয়ে হইলো না শেষ’ সংজ্ঞার মতো মেসি’র দলবদলের চিত্রনাট্যে কি নতুন মোড় নেবে?


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: