শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
কক্সবাজারে আটক ব্যক্তিই ইকবাল হোসেনঃ এসপি উখিয়ায় রোহিঙ্গাদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত বেড়ে ৭ অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান

মুহূর্তে আগুনে পুড়ে ছাই পাঁচ কোটি টাকার দুটি বাস

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
মুহূর্তে আগুনে পুড়ে ছাই পাঁচ কোটি টাকার দুটি বাস

‘দুইটি গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। ঈদ ও লকডাউনের কারণে সবকিছু বন্ধ থাকায় আমরা এসে পৌঁছানোর আগেই সবকিছু শেষ হয়ে গেছে।’ মুঠোফোনে কল এলেই কান্না জড়ানো গলায় আত্মীয়জনের ও বন্ধুদের এভাবেই জানাচ্ছিলেন সিল্কলাইন ট্রাভেলস-এর ম্যানেজার লতিফ ওয়ালি উল্লাহ।

রোববার (২৫ জুলাই) রাজধানীর মতিঝিলে মধুমিতা সিনেমা হলের পেছনে সকাল ১১টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করে। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

লতিফ ওয়ালিউল্লাহ বলেন, এই গ্যারেজে আমাদের মোট চারটি গাড়ির থাকে। এর প্রতিটি গাড়ির দাম আড়াই কোটি টাকা করে। তিনবছর আগে গাড়িগুলো কেনা হয়েছে। লকডাউনের গাড়িগুলো পার্কিং করে রাখা হয়েছিলো।

তিনি জানান, এই ১০ কাঠা জমির ওপর তৈরি গ্যারেজটির আমরা ৭০ হাজার টাকা মাসিক ভাড়া চুক্তিতে নিয়েছিলাম। এর মালিক একজন সরকারি কর্মকর্তা। তিনি মালিক হলেও ভাড়া নেন মূলত তাঁর স্ত্রী। টিনের বেড়া দিয়ে ভাগ করা পাঁচ কাঠায় আমাদের চারটি শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ি ছিলো। অপরপাশে ফরচুন, নিউ ভিশন, আলাউদ্দীন এবং চিটাগংসহ আটটি ছোট আকারের গাড়ির ওয়ার্কশপ ছিলো।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ছোট গ্যাজেরগুলো থেকে আগুন ছড়িয়ে থাকতে পারে। তবে তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। তবে গাড়ির ম্যানেজার তাদের দুটি গাড়ির দাম আনুমানিক পাঁচ কোটি টাকা বলে জানিয়েছেন।

স্থানীয়দের সংগে কথা বলে জানা যায়, সাত বছর আগেও একই জায়গায় আগুন লেগে বেশ ক্ষয়ক্ষতি হয়েছিলো।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: