শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

‘মুসলিমদের ঘরে যারা আগুন দিয়েছে তারা হিন্দু নয়, ভণ্ড’

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৭ অপরাহ্ন
'মুসলিমদের ঘরে যারা আগুন দিয়েছে তারা হিন্দু নয়, ভণ্ড'
কংগ্রেস নেতা রাহুল গান্ধী

ভারতের ত্রিপুরায় যারা মুসলিমদের ঘরবাড়ি ও মসজিদে আগুন দিয়েছে তারা হিন্দু নয়; ভণ্ড। টুইট এমন মন্তব্য করেছেন, কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

এক টুইট বার্তায় গতকাল বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাহুল গান্ধী প্রশ্ন রাখেন, ত্রিপুরায় মুসলিমদের বিদ্বেষের ঘটনায়, সরকার কতদিন অন্ধ ও বধির হওয়ার ভান করে থাকবে?

কয়েকদিন আগেই ত্রিপুরার বেশ কিছু এলাকায় পরিবেশ উত্তাল হয়ে ওঠে। এরপর গত বুধবার ১৪৪ ধারা জারি করা হয়। গণমাধ্যম বলছে, সপ্তাহখানেক ধরে কৃষ্ণনগর, ধর্মনগর, পানিসাগর, চন্দপুর ও গোমতি জেলার উদয়পু ও চামটিলা এলাকায় ২০টি বাড়ি, দোকানপাট ও অন্তত ৬টি মসজিদে হামলা হয়েছে। স্থানীয়রা জানান, এতে জড়িত, বিশ্ব হিন্দু পরিষদ, হিন্দু জাগরণ মঞ্চ, বজরং দল ও আরএসএস।

ত্রিপুরায় বর্বরতার প্রতিবাদে বিক্ষোভ হয়েছে, দিল্লি ও আসামে।

এদিকে বিজেপি সরকার বৃহস্পতিবার সহিংসতার ঘটনা তদন্তে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে। দলের রাজ্য ইনচার্জ বিনোদ সোনকর বলেছেন, কমিটিতে সংখ্যালঘু সম্প্রদায়ের লোক রয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: