শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

‘মিশন এক্সট্রিম’র রহস্যঘেরা শ্বাসরুদ্ধকর ট্রেলার

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
‘মিশন এক্সট্রিম’র রহস্যঘেরা শ্বাসরুদ্ধকর ট্রেলার

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র মুক্তির ঘণ্টা বেজেছে। আগামী ৩ ডিসেম্বরে একযোগে দেশ ও দেশের বাইরে সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে ব্যাপক আয়োজনে চলছে এর প্রচারণা।

অবশেষে প্রকাশ পেলো সিনেমাটির ট্রেলার। ধুন্ধুমার অ্যাকশন ও রহস্যঘেরা আবহে শ্বাসরুদ্ধকর ট্রেলার নিয়ে হাজির হয়ে গেলেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান ও সাদিয়া নাবিলারা।

রোববার (২৪ অক্টোবর) রাতে ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্বের ট্রেলার মুক্তি উপলক্ষে রাজধানীর তেজগাঁওয়ের এনটিভি স্টুডিওতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে সিনেমাটির পরিচালকদ্বয়সহ শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম।

এছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন। আরও উপস্থিত ছিলেন ‘মিশন এক্সট্রিম’র দুই পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ, অভিনেতা আরিফিন শুভ, সুমিত সেনগুপ্ত, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’র ২ মিনিট ৪৭ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়া হয়েছে দর্শকদের দিকে! অনেকে অবশ্য ট্রেলার দেখে গল্প নিয়ে নানা অনুমানও পোস্ট করে ফেলছেন সামাজিক মাধ্যমে।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরেফিন শুভ। এছাড়াও ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত রয়েছেন।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

এর আগে পর পর দুই বছর দুই ঈদে ‘মিশন এক্সট্রিম’ মুক্তির ঘোষণা দেওয়া হলেও করোনার কারণে তা আর সম্ভব হয়নি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: