শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ আইপি টিভি-ইউটিউবে সংবাদ প্রচার নীতিমালা বিরোধী: তথ্যমন্ত্রী শেরপুরে রাস্তার পাশে বীর মুক্তিযোদ্ধার লাশ! পটুয়াখালীর দুমকিতে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন বোনকে উত্যক্তের প্রতিবাদ করায়, ভাইয়ের পা ভেঙে দিল বখাটে

মা হয়েছেন চিত্রনায়িকা পপি!

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৬ অপরাহ্ন
মা হয়েছেন চিত্রনায়িকা পপি!

পুত্রসন্তানের মা হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। গত বৃহস্পতিবার রাজধানীর একটি হাসপাতালে সিজারের মাধ্যমে পৃথিবীতে এসেছে তার এ নতুন অতিথি।

যদিও ডাক্তারের দেয়া নির্ধারিত তারিখ ছিল আগামী ৫ নভেম্বর। তার আগেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ আছেন। যদিও বিষয়টি নিয়ে অভিনেত্রী পপি’র পক্ষ থেকে এখনও বিস্তারিত কিছু জানানো হয়নি।

এ ব্যাপারে জানতে পপির মুঠোফোন নাম্বারে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এমন গুঞ্জন চাউর হওয়ার পর নাম প্রকাশে অনিচ্ছুক পপির নির্মাণাধীন এক সিনেমার পরিচালক বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, ডাক্তারের দেয়া নির্ধারিত সময়ের আগেই সন্তান জন্ম দিয়েছেন তিনি।

কয়েকমাস আগে গুঞ্জন রটেছিল, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি। রাজধানীতে বিলাসবহুল একটি ফ্ল্যাটে উঠেছেন তিনি! যদিও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

২০২০ সালে ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় সর্বশেষ কাজ করেছেন পপি। সিনেমাটির প্রায় ২০ শতাংশ কাজ বাকি থাকলেও শুটিং সম্পন্ন করার জন্য তাকে খুঁজে পাচ্ছেন না বলে জানিয়েছেন এর পরিচালক মাসুমা তানি।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ১৯৯৭ সালে বাংলা চলচ্চিত্রে এই নায়িকার অভিষেক হয়। এখন পর্যন্ত প্রায় দেড় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন পপি। এরপর উপহার দিয়েছেন অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা।

উল্লেখ্য, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: