সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
জলঢাকায় ১১টি ইউনিয়নের ভোটগ্রহণ সম্পন্ন জামালপুরে আওয়ামী লীগ প্রার্থী ১২টিতে ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী বিরামপুরের ৭ ইউপি নির্বাচনে ৩টি নৌকা ও ৪টি স্বতন্ত্র প্রার্থীর জয় গাইবান্ধায় ইউপি নির্বাচনে ৪টিতে আওয়ামী লীগ ও ১৩টিতে স্বতন্ত্র চেয়ারম্যান নির্বাচিত চাঁদপুরের দুই উপজেলার ইউপি নির্বাচনে নৌকা:১০ স্বতন্ত্র: ৭ বাগাতিপাড়ার ৫ ইউপি নির্বাচনে আওয়ামীলীগ-২, বিদ্রোহী-১, বিএনপি সমর্থিত স্বতন্ত্র-২ বিজয়ী ফেনীর ছাগলনাইয়া-পরশুরামের ৮ ইউপিতেই নৌকার জয় ফের দেওয়ান কামাল নীলফামারীর মেয়র সুন্দরগঞ্জে ব্যালট বক্স ছিনতাইয়ের ঘটনায় গুলি, আটক ৬ যশোরের মনিরামপুর-বাঘারপাড়ায় নৌকার জয়জয়কার মানিকগঞ্জ সদর উপজেলার ১০ ইউনিয়নে ৮ টিতে নৌকা ২টিতে স্বতন্ত্র বিজয়ী তৃতীয় ধাপে সহিংসতাহীন মডেল নির্বাচন হয়েছে : ইসি সচিব গলাচিপা পৌরসভা নির্বাচনে আ.লীগ প্রার্থীর জয়লাভ সালমানের বিয়ে না করার কারণ জানালেন তাঁর ভগ্নিপতি খালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই : আইনমন্ত্রী বিশ্বের হাতেগোনা কয়েকটি হাসপাতালেই খালেদা জিয়ার চিকিৎসা সম্ভব: চিকিৎসক নিজের পালিত ঘোড়ায় বসে ভোট কেন্দ্রে এসেছে বৃদ্ধ জবান আলী দশমিনায় গৃহবধুকে শ্লীলতাহানির চেষ্টা চরফ্যাশনে নির্বাচনী সহিংসতায় আহত ২০, এক জনের কারাদণ্ড, ১২ জনের জরিমানা ১ ডিসেম্বর থেকে রুট পারমিটবিহীন বাস জব্দ করা হবে : মেয়র তাপস

মালদ্বীপে সাবা, নেটপাড়ায় আলোড়ন

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:২৯ অপরাহ্ন
মালদ্বীপে সাবা, নেটপাড়ায় আলোড়ন

জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘খামারবাড়ী’ থেকে একটি ওয়েব সিরিজ নির্মাণ করছেন। কিন্তু এসব খবর চাপিয়ে নেটিজেনদের মধ্যে আলোচিত হচ্ছে সাবার সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু পোষ্ট। সাহসি এই অভিনেত্রী একের পর এক ছবি আর ভিডিও শেয়ার করছেন তার ভক্তদের সাথে। আর এতেই চলছে নেটপাড়ায় আলোড়ন।

ছবি কিংবা ভিডিও দেখে ভক্তদের বোঝার উপায় নেই, তিনি বাংলাদেশি নাকি বিদেশি অভিনেত্রী। হুট করে দেখে চেনাই যাবে না কে এই তরুণী? ঠোঁটে হালকা লিপিস্টিক, চুল পেছনে টেনে চূড়ো করে বাঁধা। মুখশ্রী বাঙালিয়ানা। টলটলে নীল জল, পাতলা হিরের টুকরার চেয়ে স্বচ্ছ জলের অনেক গভীর পর্যন্ত দৃষ্টি চলে যায়। এমন জলের ধারে দাঁড়িয়ে ভারত মহাসাগরের সে জলেই দৃষ্টি নিবদ্ধ।

হয়তো খুঁজতে খুঁজতে বার বার মনে হবে চেনা, চেনা; ঠিক কোথায় যেন দেখেছি। একসময় ঠিকই মনে পড়ে যেতে পারে, ইনি সোহানা সাবা। বাংলাদেশের চিত্রনায়িকা।

মালদ্বীপে ভ্রমণরত সোহানা সাবার প্রোফাইলে চোখ ফেললেই নজরবন্দি হওয়ার সুযোগ রয়েছে। যাইহোক, কেন তিনি মালদ্বীপ গিয়েছেন, শুটিং? ব্যক্তিগত সফর নাকি অন্যকিছু- সে বিষয়ে কিছুই জানা যায়নি।

তবে আর ফেসবুক পোস্টে তার ভক্তরা জানাচ্ছেন মনের কথা। একজন লিখেছেন, অনিন্দ্য সুন্দর সাবা। আরেকজন প্রশ্ন করেছেন, কেন হটাৎ সাবার এই ভ্রমণ? নতুন কোনও ছবি নাকি প্রেম?

এরকম শত শত কমেন্ট পড়ছে সাবার এসব ছবি আর ভিডিও তে। তবে এসবের মাঝেও অনেক নোংরা কমেন্টও করতে দেখা গেছে তার এসব পোস্টে। কিন্তু ‍ পুর্বের মত সাবা এবসের কমেন্টের কোনও প্রতিউওর দেননি।

প্রসঙ্গত, ছোটবেলা থেকেই অভিনয় করেন সোহানা সাবা। শুরুতে নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়লেও দর্শকের কাছে বেশি পরিচিত পেয়েছেন চলচ্চিত্রে অভিনয় করে। আয়না চলচ্চিত্র দিয়েই তার যাত্রা শুরু হয়।

তারপর খেলাঘর, চন্দ্রগ্রহন, বৃহন্নলা, প্রিয়তমেশুর পাশাপাশি কলকাতার ষড়রিপু নামে একটি ছবিতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: