বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

মানিকগঞ্জে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শোভাযাত্রা-সমাবেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন

মানিকগঞ্জে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে শান্তির শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে মুক্তিযুদ্ধ পাঠ ও গবেষণা পরিষদের আয়োজনে শহরের খালপাড় এলাকা থেকে একটি শান্তির শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে। পরে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে সমাবেশ করে।

মানিকগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ পাঠ ও গবেষণা পরিষদের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পিপি আব্দুস সালামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রেজাউল করিম, সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক আবু বকর সিদ্দিক মোল্লা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, খানবাহাদুর আওলাদ হোসেন খান ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মীর মোকছেদুল আলম, খাবাশপুর আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ এইচ এম মিজানুর রহমান, বেগম জরিনা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল করিম বিশ্বাস, ঝিটকা খাজা রহমত আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউ সহ অন্যান্যরা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন মুক্তিযুদ্ধ পাঠ ও গবেষণা পরিষদের সাধারন সম্পাদক ড. মহিউদ্দিন জাহাঙ্গীর।

সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি কুচর্ক্রী মহল উঠে পরে লেগেছে। তারা দেশের বিভিন্ন স্থানে সম্প্রদায়িক হামলার ঘটনা ঘটিয়েছে। কুচর্ক্রীদের বিরুদ্ধে সকলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: