রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

মাদারীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবক নিহত

মাদারীপুর প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
মাদারীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবককে গুলি করে হত্যা
মাদারীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবককে গুলি করে হত্যা

মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সোহাগ তালুকদার (৩২) নামে এক যুবককে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সোহাগ একই এলাকার সামসুল হক তালুকদারের ছেলে। শনিবার (১৭ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বোতলা গ্রামের সামসুল হক তালুকদারের সাথে জমিজমা নিয়ে একই এলকার আহাদ মোল্লার দ্বন্দ ছিলো। এই দ্বন্দের জের ধরে শনিবার সকালে সামসুল হক তালুকদারের ছেলে সোহাগকে লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি করে আহাদ মোল্লা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। মাদারীপুর সদর হাসপাতাল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হিয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসতালে নেওয়ার পথে মারা যায়।

এ ঘটনায় নিহতের বাবা সামসুল হক তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে ডাসার থানায় একটি মামলা করেছেন। ঘটনার পরই মামলা প্রধান আসামি আহাদ মোল্লাকে লাইসেন্স করা বন্দুকসহ গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের বাবা সামসুল হক তালুকদার বলেন, আমাদের জমি ওরা দীর্ঘদিন থেকে জোরপূর্বক দখল করে রেখেছিল। আজ (শনিবার) সকাল আমার ছেলে জমিতে ধান লাগাতে গেলে তাকে লাইসেন্স করা বন্দুক দিয়ে আহাদ মোল্লা গুলি করে হত্যা করেছে। আমি এর বিচার চাই।

মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল বলেন, এই ঘটনায় ডাসার থানায় একটি হত্যা মামলা হয়েছে। ইতিমধ্যে আমরা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছি। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: