শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মাদক সেবনে বাঁধা, মসজিদের প্রহরীকে কুপিয়ে আহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

মাদক সেবনে বাঁধা দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর ছয়বাড়িয়ায় নির্মানাধীন মডেল মসজিদের প্রহরী আউয়াল মিয়ার উপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলায় প্রহরী আউয়াল মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়। গতকাল বুধবার বিকেলে নির্মানাধীন মডেল মসজিদের ছাদের উপর এই হামলার ঘটনা ঘটে। আহত আউয়াল মিয়া পৈরতলা এলাকার আলগাবাড়ীর হাজী সেলামত মিয়ার ছেলে।
আহত আউয়াল মিয়া ও এলাকাবাসী অভিযোগ করে বলেন, ছয়বাড়িয়ায় নির্মানাধীন মডেল মসজিদের অদুরে রোমিও নামের এক ব্যক্তির একটি বেকারী রয়েছে। রোমিও প্রায় সময় তার বন্ধু আকিব ও সাঙ্গপাঙ্গদের নিয়ে নির্মানাধীন মডেল মসজিদে ঢুকে মাদক সেবন সহ নানা অসামাজিক কার্যকলাপ করে আসছে। তাদের এ ধরণের কাজ থেকে বিরত থাকতে প্রহরীরা বাঁধা দিয়ে আসলেও তারা তাতে কর্ণপাত করেনি। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে দাতিয়ারা এলাকার রোমিও ও গোকর্ণঘাট এলাকার আকিব ফের তাদের সাঙ্গপাঙ্গদের নিয়ে মাদক সেবন করতে এলে প্রহরী আউয়াল মিয়া তাকে বাঁধা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে আউয়ালের উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কুপ দেয় এবং বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় দ্রুত এগিয়ে এলে রোমিও ও আকিবসহ তার দলবল পালিয়ে যায়। এদিকে এ ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছে সেখানে নির্মাণকাজের সাথে জড়িত শ্রমিকরা। তারা বলেন, এভাবে হামলার ঘটনা আমাদেরকে আতংকের মধ্যে ফেলে দিয়েছে। আমরা আমাদের নিরাপত্তা চাই।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: