বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
হিলিতে মদ খেয়ে মাতলামির দায়ে কথিত সাংবাদিকের ১০ দিনের কারাদন্ড নগরকান্দায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, চালক নিহত দেওয়ানগঞ্জে ফসলের নিবিড়তা বৃদ্ধিকরনে অবহিতকরণ কর্মশালা ধামইরহাটে নৌকা প্রার্থী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী কমলের বিশাল কর্মী সভা গাইবান্ধায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষা হলে মেরাজ শিবগঞ্জে নদী ভাঙন আতঙ্কে গ্রামবাসী, পরিদর্শনে পাউবি বকশীগঞ্জে তিন করাত কল মালিককে জরিমানা নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে থানায় অভিযোগ মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর

মহিষ দুধ দিচ্ছে না, তাই থানায় অভিযোগ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:২৮ অপরাহ্ন
মহিষ দুধ দিচ্ছে না, তাই থানায় অভিযোগ

কয়েক দিন ধরে মহিষ দুধ দিচ্ছে না। তাই থানায় অভিযোগ করেছেন এক ব্যক্তি। এ ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভিন্দ জেলায়। মালয় মেইলের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) জানিয়েছে, ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির নাম বাবুলাল জাতাভ। তিনি গত রোববার তার মহিষকে পুলিশ স্টেশনে নিয়ে যান। তিনি থানায় গিয়ে অভিযোগ করেন, তার মহিষ দুধ দিচ্ছে না।

তিনি জানান, গ্রামের কিছু লোক তাকে বলেছে মহিষটিকে হয়তো জাদুটোনা করা হয়েছে। তাই একজন তাকে পুলিশের কাছে অভিযোগ করতে বলেন।

পরে ওই ব্যক্তির পরামর্শ অনুযায়ী নয়াগাও থানায় হাজির হন বাবুলাল। সেই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

দ্য ফ্রি প্রেস জানায়, পুলিশ ওই ব্যক্তির অভিযোগ শুনে তাকে জানিয়েছে, যেভাবে সম্ভব সেভাবে তাকে সহায়তা করা হবে।

ডেপুটি পুলিশ সুপার অরবিন্দ শাহ জানান, বাবুলাল তার মহিষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। গত কয়েক দিন ধরে মহিষটি দুধ দিচ্ছিল না বলে জানিয়েছেন বাবুলাল।

তবে অভিযোগ করার কয়েক ঘণ্টার পর থেকেই নাকি দুধ দিতে শুরু করে মহিষটি! এ জন্য পুলিশকে ধন্যবাদ দিতে ফের থানায় আসেন বাবুলাল। অরবিন্দ বলেন, আমি ওই থানার ইনচার্জকে বলেছি তাকে যেন পশু বিষয়ক কিছু পরামর্শ দিয়ে দেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: