মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

মসজিদে বিয়ে করলেন প্রসূন আজাদ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
মসজিদে বিয়ে করলেন প্রসূন আজাদ

বিয়ে করলেন লাক্স চ্যানেল আই সুপারস্টারখ্যাত জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। বর ফারহান গাফফার। পেশায় একজন ব্যবসায়ী। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে রাজধানীর মালিবাগের একটি মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

প্রসূনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী বাসায় আর বর পক্ষ মসজিদে গিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করা হয়।

করোনার কারণে স্বল্প পরিসরে বিয়ের আয়োজন করা হয়। শুধু দুই পরিবারের সদস্যরা বিয়েতে উপস্থিত ছিলেন। পাত্র ফারহান গাফফার সঙ্গে প্রসূনের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্ক ছিলো।

প্রসূন বলেন, ‘আমাদের বিয়ের পর্বটা শেষ হয়েছে। বাঙালি রীতি অনুযায়ী বিয়ে অন্যান্য আনুষ্ঠানিকতা এখনো চলছে। সবাই দোয়া করবেন। আমরা যেন সুখী হতে পারি।’

তিনি আরো বলেন, বিয়ের পর করোনার কারণে হানিমুনে যেতে না পারলেও দেশের পরিস্থিতি ভালো হলে পার্বত্য কোন এলাকায় হানিমুন সারবেন তিনি।

২৩ জুলাই বিয়ের কথা ছিল অভিনেত্রী প্রসূন আজাদের। কিন্তু করোনা এবং বিশেষ কারণে এক সপ্তাহ পরে বিয়ে হয়েছে তার।

বেশ কয়েকটি সিনেমা,টেলিফিল্ম,নাটকে অভিনয় করেছেন প্রসূন। এর মধ্যে রাশিদ পলাশের পদ্মাপুরান, নুরুল আলম আতিকের মানুষের বাগান উল্লেখযোগ্য।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: