শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

মনোনয়নপত্র ছিনতাই গ্রেফতার, ১

মানিকগঞ্জ প্রতিনিধি:
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন

মানিকগঞ্জের সিংগাইর বলধারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এক স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ছিনতাই ও তাকে মারধর করার অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বলধারা ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ খানের ছেলে ফয়েজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলা স্বেচ্ছসেবক লীগের সভাপতি মোহাম্মদ ওবায়দুর রহমান শুক্রবার উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দিতে গেলে তার মনোনয়পত্র ছিনিয়ে নিয়ে তাকে মারধর করা হয়। এই ঘটনায় মোহাম্মদ ওবায়দুর রহমান থানায় লিখিত মামলা করেছেন।
মোহাম্মদ ওবায়দুর রহমান জানান, দলীয় ভাবে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান। তিনি ম্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। শুক্রবার পৌনে চারটার দিকে প্রস্তাবক ও সমর্থক নিয়ে মনোনয়নপত্র জমা দিতে উপজেলা পরিষদ প্রাঙ্গনে যান। এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খানের ছেলে ফয়েজুল ইসলাম খান, রামকান্তপুরের মো:রফিকের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু (৩০), উত্তর পারিলের ওয়াজেদ আলী খানের ছেলে জিয়াউর রহমান (৪০) সহ আরও ৪/৫ জন তাদের পথ গতিরোধ করে এলাপাথারী ভাবে মারপিট করে মনোনয়ন পত্র ও ভোটার আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়। পরবর্তীতে লোকজন এসে তাকে উদ্ধার করে। এ ব্যাপারে থানায় মামলা করা হলে অভিযুক্ত ফয়েজুল ইসলাম থানায় যান প্রভাব বিস্তার করে মামলার খবর নিতে। এমন সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে।
সিংগাইর থানা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুর রহমান জানান, ওবায়দুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিতেই পারে। প্রার্থীতা প্রত্যাহারেরও সময় আছে। সে আমাদের দলেরই লোক । এ ব্যাপারে আমরা বসেই সিদ্ধান্ত নিতে পারতাম। কিন্তু তাকে মারপিট করে মনোনয়ন পত্র ছিনিয়ে নেয়াটা মোটেও ঠিক হয়নি।
সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্যা জানান, মনোনয়নপত্র ছিনতাই ও মারধরের বিষয়ে থানায় মামলা হয়েছে। পরে ফয়েজুল ইসলাম খানকে গ্রেফতার করা হয়।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: