বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

মনপুরায় গৃহবধুকে গণধর্ষণ ॥ প্রধান আসামী আটক, পলাতক ৪ জন

ভোলা প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

ভোলার মনপুরায় কৌশলে ঘরের দরজা খুলে ৫ যুবক জোরপূর্বক হাত-পা ও মুখ বেঁধে বাড়ির পাশের বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে এক গৃহবধূকে। পরে স্থানীয়রা রক্তাত্ত হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে মনপুরা সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে মনপুরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নির্যাতিত ও ধর্ষণের শিকার ওই গৃহবধুর অবস্থার অবনতি হলে সোমবার উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা হাসপাতালে পাঠানো হয়। রোববার রাত ১২টায় উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে ওই গৃহবধুর বসতঘরের পাশের বাগানে এই ধর্ষণের ঘটনা ঘটে।

এই ঘটনায় মঙ্গলবার ভোর রাত ৩ টায় পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামীকে আটক করে। তবে এই ঘটনার সাথে জড়িত অপর ৪ আসামীকে ধরতে পারেনি পুলিশ। এর আগে সোমবার রাতে ওই গৃহবধু বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। আটককৃত প্রধান আসামী হলেন, উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা কাইয়ুম হাওলাদারের ছেলে মোঃ শিপন ওরপে আলাউদ্দিন (৩৫)। মামলার অপর পলাতক ৪ আসামী হলেন, মোঃ বেল্লাল মেকার, মোঃ হেলাল, মোঃ ইউসুফ দালাল, মোঃ সেলিম মেকার। এদের সবার বাড়ি উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামে।

মামলার এজাহার ও ঘটনা সূত্রে জানা যায়, গত রোববার রাতে দুই শিশু সন্তানকে নিয়ে নির্যাতিত ওই গৃহবধূ উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৫ নং ওয়ার্ডে নিজ বাড়িতে ঘুমাচ্ছিলেন। রাত ১১ টার দিকে মহিলা কন্ঠে ওই গৃহবধুর নাম ধরে একাধিকবার ডাক দেয়। পরে ঘরের দরজা খুলার সাথে সাথে মোঃ শিপন ওরপে আলাউদ্দিন, মোঃ বেল্লাল মেকার, মোঃ হেলাল, মোঃ ইউসুফ দালাল, মোঃ সেলিম মেকার ওই গৃহবধুর হাত,পা ও মুখ বেঁধে ফেলে পাশের বাগানে নিয়ে শারীরিক নির্যাতন সহ ধর্ষণ করে ফেলে যায়।

পরে রাত ১টায় স্থানীয়রা রক্তাত্ত অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সোমবার বিকেলে চিকিৎসাধীন থাকা ওই গৃহবধুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভোলা জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।
তবে ঘটনার দিন ওই গৃহবধুর স্বামী সাগরে মাছ ধরতে যাওয়ায় বাড়িতে ছিলনা। ঘটনাশুনে সোমবার স্বামী বাড়িতে আসলে ওই গৃহবধু রাতে বাদী হয়ে ৫ জনকে আসামী করে থানায় মামলা করে। পরে মঙ্গলবার ভোর রাত ৩ টায় পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মোঃ শিপন ওরপে আলাউদ্দিনকে আটক করে। তবে ঘটনার সাথে জড়িত ৪ আসামী পলাতক রয়েছে। এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, গৃহবধুকে ধর্ষণের ঘটনায় ৫ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। প্রধান আসামীকে আটক করা হয়েছে। অপর ৪ আসামীকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: