রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

মতলব উত্তরে ৫০পিস ইয়াবা ও ৫০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২

মতলব (চাঁদপুর) প্রতিনিধি
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
মতলব উত্তরে ৫০পিস ইয়াবা ও ৫০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার ২

চাঁদপুরের মতলব উত্তর থানা পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) এসআই মে. মনিরুল ইসলাম ও এসআই মো. আব্দুল আউয়ালসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন ফরাজীকান্দি ইউনিয়নের দক্ষিন মান্দারতলী হইতে হলদিয়া (আমতলী বাজার) গ্রামের মো. রুহুল কুদ্দস সরকারের ছেলে মো. মনির হোসেন(২৫) এবং এখলাছপুর গ্রামের মো. কালা মিজির ছেলে মো. শাহাদাত হোসেন প্রকাশ (বাবু)কে ৫০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে একটি নিয়মিত মাদক মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: