শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

মডার্না’র টিকা নিলেন বেগম জিয়া

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন
মডার্না’র টিকা নিলেন বেগম জিয়া

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র করোনা ভাইরাসের ভ্যাকসিনের প্রথম ডোজ টিকা নেওয়া সম্পন্ন হয়েছে। তিনি মডার্না’র টিকা নিয়েছেন বলে জানিয়েছেন মেডিকেল টিমের সদস্য ডা. জাহিদ হোসেন।

সোমবার (১৯ জুলাই) বিকেল সোয়া চারটার দিকে রাজধানীর মহাখালীর ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে তিনি টিকা নেন।

মেডিকেল টিমের সদস্য ডা. জাহিদ হোসেন জানিয়েছেন, বেগম জিয়া আইন মেনে চলেন। তাই তিনি সরকারের নিয়ম অনুযায়ী হাসপাতালে এসেই ভ্যাকসিন নিয়েছেন। বেগম জিয়া মডার্নার টিকা নিয়েছেন। ভ্যাকসিন পরবর্তীতে বিভিন্ন জটিলতা হয়। আপনারা দোয়া করবেন তিনি যেন সুস্থ থাকেন।

খালেদা জিয়া’র শারীরিক অবস্থার বিষয়ে তিনি বলেন, আলিয়া মাদ্রাসা মাঠে সুস্থ অবস্থায় হেঁটে গেলেও তারপরে হুইল চেয়ারে উঠলেন। আর দাঁড়াতে পারলেন না। উনার পুরনো রোগ একটুও কমেনি। তাঁর লিভার, হার্ট এবং কিডনির সমস্যা রয়েছে। চিকিৎসকরা এভারকেয়ারের চেয়েও বিদেশে সুচিকিৎসার জন্য অর্থাৎ মডার্ন ডেভেলপমেন্ট সেন্টারে চিকিৎসার জন্য নিতে বলেছেন। সেই অনুযায়ী তাঁর পরিবার ও দল চেষ্টা করছে।

এসময় চিকিৎসকদের মধ্যে আরো ছিলেন ডা. এফ এম সিদ্দিকী, ডা. আব্দুশ শাকুর খান, ডা. আল মামুন। এছাড়া বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মাহবুব উদ্দিন খোকন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, দক্ষিণের মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসাইন, বিএনপি’র ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব।

এর আগে বিকেল সাড়ে তিনটায় গুলশানের বাসা ফিরোজা থেকে টিকা নেওয়ার উদ্দেশ্যে বের হন বিএনপি চেয়ারপারসন। গত ১২ জুলাই বেগম খালেদা জিয়া টিকার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে নিবন্ধন করেন। গতকাল রবিবার (১৮ জুলাই) তাঁর টিকার এসএমএস আসে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: