বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

ভোলায় শান্ত ও সম্প্রীতি রেলী ও সমাবেশ অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

শান্তি ও সম্প্রীতির জন্য ভোলার লালমোহনে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এতে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, বিএনপি-জামায়াতের ইন্ধনে একটি কুচক্রি মহল মুক্তিযুদ্ধের বিরুদ্ধ শক্তি দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে তৎপরতা চালিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হস্তে এসব অপতৎপরতা দমন করেছেন। এমপি শাওন আরো বলেন, বিএনপি-জামায়াত জোট আমলের মতো লালমোহন ও তজুমদ্দিনে কোন সাম্প্রদায়িকতা বিনস্ট হতে দেওয়া হবে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এ এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায় রয়েছে। হিন্দু-মুসলমান পরপস্পরের সাথে সুসম্পর্ক রয়েছে।

সুজন-সুশাসনের জন্য নাগরিক লালমোহন উপজেলা কমিটির আয়োজনে এবং লালমোহন প্রেসক্লাবের সহযোগিতায় শনিবার সকাল ১১টায় লালমোহন প্রেসক্লাব থেকে এ র‌্যালি বের হয়। পরে লালমোহন থানার মোড়ে গিয়ে আওয়ামী লীগ অফিসের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সুজন-সুশাসনের জন্য নাগরিক এর লালমোহন উপজেলা কমিটির সমন্বয়কারী মো. জসিম জনি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, লালমোহন মদন মোহন জিউ মন্দির কমিটির সভাপতি মনোরঞ্জন চন্দ জয়হিন্দ, সাধারণ সম্পাদক যুগল কৃষ্ণ কুণ্ড, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জয়ন্ত চন্দ পন্টি, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক নিয়াজ মুশফিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুর্তজা সজিব, পৌর ছাত্রলীগের আহবায়ক মো. রাসেল, পৌর কাউন্সিলর জসিম ফরাজী প্রমূখ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: