শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক ২ পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ১ নারীসহ ২ জনের মৃত্যু নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম পদকে ভূষিত ৫ গোলের নাটকীয় লড়াইয়ে হেরে বার্সার বিদায় ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ

ভোলায় জজকোর্টে স্থাপন করা হয়েছে ডিজিটাল কল লিস্ট ডিসপ্লে

ভোলা প্রতিনিধিঃ
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:১২ অপরাহ্ন

ভোলায় জজকোটে সচ্ছ বিচার ব্যবস্থা ও বিচার প্রার্থীদের সুবিধা দিতে আজ চালু করা হয়েছে ডিজিটাল কল লিস্ট ডিসপ্লে। রবিবার (৩১ অক্টোবর) সকালে আদালত চত্বরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরেরর মাধ্যমে স্থাপিত এই ডিজিটাল ডিসপ্লে বোর্ড আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ভোলার জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক। এ সময় উপস্থিত ছিলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ ওসমান গণি, প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ মুহাম্মদ জাকারিয়া, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলী হায়দার, সুলতান মাহমুদ মিলন, ভোলা সদর সিনিয়র সহকারী জজ মোঃ নাসিম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম, সহকারী জজ গোলাম কিবরিয়া এবং সহকারী জজ আব্দুল্লাহ আল হাসিব প্রমূখ।

এসময় জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হক বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ গড়ার সপ্ন বাস্তবায়নের জন্য সরকারের একটি বৃহৎ পরিকল্পনা রয়েছে। তার ধারাবাহিকতায় দেশের নানা ডিজিটাল কার্যক্রমের মধ্যে জজ আদালতে এটি অন্যতম। এই ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে বিচার প্রার্থীরা মামলার তারিখসহ বিস্তারিত তথ্য ডিসপ্লে থেকে ও কল লিস্ট থেকে জানতে পারবেন। পাশাপাশি অনলাইন ও অফলাইনের মাধ্যমে আমরা এর কার্যক্রমের সুবিধা গ্রহন করা যাবে। এবং এই ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে মামলার বিষয় বস্তু ছাড়া মাদক বিরোধী নানা রকম সচেতনা মূলক প্রচারনা করা হবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: