বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার জন্য ডিসিদের প্রতি রাষ্ট্রপতির নির্দেশ হারিয়ে যাওয়া টাকা উদ্ধারের পর প্রকৃত মালিককে প্রদান ডিমলায় শিশু ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ কুড়িগ্রামের সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার কাপাসিয়ায় আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন! অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী, লাশ গুম করে বাল্যবন্ধু জাকার্তা নয়, ইন্দোনেশিয়ার নতুন রাজধানী ‘নুসানতারা’ ‘উন্নয়ন প্রকল্পের তদারকিতে ডিসিরাও থাকবেন’ রুপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্যদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় শিবগঞ্জে নবনিবার্চিত চেয়ারম্যানদের নিয়ে মাসিক সভা খুলনায় মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৪ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১ শিবগঞ্জের বিনোদপুর কলেজে নবীনবরণ অনুষ্ঠিত শেরপুরে বৃদ্ধার মাথা ফাটানো সেই নাতনি-পুত্রবধূ গ্রেফতার হিলিতে শীতের তীব্রতা বেড়েছে বইছে হিমেল বাতাস মুক্তিযোদ্ধা পরিবারের মর্যাদাপূর্ণ জীবন নিশ্চিত করুন : ডিসিদের প্রতি প্রধানমন্ত্রী অনুমতি না নিয়ে নিউজ করলে খুব খারাপ হবে! শ্রীবরদীতে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্প জামালপুরে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেরি স্বল্পতার কারণে যানবাহনের দীর্ঘ সারি

ভুরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১২ দোকান পুড়ে ছাই

ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি দোকান ও আসবাবপত্র সহ প্রায় ৪০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার দিবাগত রাত পৌনে ১ টার দিকে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ভুরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাশে ইট ভাটা সংলগ্ন কুড়ার পাড় নামক বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের কুড়ার পাড় বাজারে রাত আনুমানিক ১২:৪৫ মিনিটে একটি চা এর দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে পার্শ্ববর্তী উপজেলার নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্হলে পৌঁছানোর আগেই সেখানে থাকা ১২ টি দোকান পুড়ে ভস্মিভূত হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে একটি দোকানের একাংশ রক্ষা করেন এবং আগুন নিয়ন্ত্রনে আনেন। এতে প্রায় ৪০ লক্ষাধিক টাকার বেশি ক্ষতিসাধিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
ক্ষতিগ্রস্ত দোকান্দার আকতার আলী ও আলমগীর হোসেন জানান আমাদের দোকানের ভিতরে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
ক্ষতিগ্রস্থ চা’য়ের দোকানদার আব্দুস সামাদ বলেন, ভূরুঙ্গামারীতে ফায়ার স্টেশন না থাকার কারনে বিভিন্ন সময়ে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি হচ্ছে। আমরা দ্রুত ফায়ার সার্ভিস ষ্টেশনের দাবি জানাচ্ছি।
এ বিষয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসে স্টেশনের স্টেশন মাষ্টার ইমন মিয়া বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বাজারটির সবগুলো দোকান পুড়ে গেছে। শুধুমাত্র একটি দোকানের একাংশ রক্ষা করতে পেরেছি। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়েছে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি।
ভূরুঙ্গামারী পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার কাওছার আলম বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখব।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: