বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা ভাঙ্গুড়ায় মোটরসাইকেল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা শিবগঞ্জে মাদ্রাসার সহকারী সুপার ৫দিন ধরে নিখোঁজ রাণীশংকৈলে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার গলাচিপায় ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ চোর আটক নিখোঁজ রিচার্ড ও শুভর সন্ধান চায় পরিবার

ভিন্ন ম্যাচে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
ভিন্ন ম্যাচে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

বিশ্বকাপ বাছাইয়ের ভিন্ন ম্যাচে আগামীকাল ভোরে মাঠে নামবে ল্যাটিন অঞ্চলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও ব্রাজিল। ভোর ৫টায় প্যারাগুয়ের আতিথ্য নেবে আর্জেন্টিনা। আর সাড়ে ৫টায় ভেনেজুয়েলার মুখোমুখি হবে ব্রাজিল।

বিশ্বকাপ বাছাই পর্বে এখনও পর্যন্ত অপরাজিত আর্জেন্টিনা। অধিনায়ক লিওনেল মেসির নেতৃত্বে এবার প্যারাগুয়েকে বধ করার লক্ষ্য নিয়ে মাঠে নামবে আলবিসেলেস্তারা। ফর্ম ও অতীত পরিসংখ্যান, সবকিছুর বিচারে এই ম্যাচে এগিয়ে আর্জেন্টিনা।

প্যারাগুয়ের সঙ্গে মেসিদের অতীত ১০৯ মোকাবেলায় ৫৯ ম্যাচ জিতেছে আর্জেন্টিনা, অন্যদিকে প্যারাগুয়ের জয় সংখ্যা ৩৪ টি।

কোয়ারেন্টাইন জটিলতা কাটিয়ে অবশেষে এবার প্রিমিয়ার লিগে খেলা তিন ফুটবলার এমিলিয়ানো মার্টিনেজ, ক্রিস্টিয়ান রোমেরো ও জিওভানি লো সেলসোর সার্ভিস পাবেন কোচ স্কলানি।

তবে ইনজুরির কারণে এখনও মাঠের বাইরে সার্জিও অ্যাগুয়েরো ও পাওলো দিবালা। তাইতো আক্রমণে আবারও মেসির সঙ্গী হবেন লাউতারো মার্টিনেজ।

এদিকে ভেনেজুয়েলার বিপক্ষে জয় পেলেই কাতার বিশ্বকাপ প্রায় নিশ্চিতই বলা যায় সেলেসাওদের জন্য। যদিও কোচ তিতের দুশ্চিন্তার কারণ মিডফিল্ডার ক্যাসেমিরোর ইনজুরি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: