বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে নদী ভাঙন আতঙ্কে গ্রামবাসী, পরিদর্শনে পাউবি বকশীগঞ্জে তিন করাত কল মালিককে জরিমানা নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের বিরুদ্ধে থানায় অভিযোগ মানিকগঞ্জে পুলিশ সুপারের সাথে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মতবিনিময় সভা দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু

ভাড়া বাড়িতেই সংসার পাতবেন রাজকুমারী

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪০ অপরাহ্ন
ভাড়া বাড়িতেই সংসার পাতবেন রাজকুমারী

প্রেমের টানে সাধারণ যুবককে বিয়ে করে রাজকুমারী পদবী ছেড়েছেন, ছেড়েছেন রাজ মর্যাদা। এখন নিজ দেশও ছাড়লেন। বলছি, জাপানের সদ্য সাবেক রাজকুমারী ম্যাকোর কথা। যুক্তরাষ্ট্রের একটি ভাড়া বাড়িতেই নাকি স্বামীর সঙ্গে সংসার পাততে চলেছেন তিনি।

ম্যাকোর স্বামী কেই কোমারো যে সেখানেই একটি ল ফার্মে কাজ করেন। এখন সাবেক রাজকুমারী ম্যাকোও হয়তো কোনও কাজ খুঁজে নেবেন মার্কিন মুলুকে।

এই নবদম্পতির দেশত্যাগের সময় টোকিও এয়ারপোর্টে উপস্থিত ছিলেন শতাধিক সাংবাদিক। তবে কোনও সাংবাদিকের প্রশ্নের উত্তরই দেননি তারা।

সাধারণ যুবক কোমারোর সঙ্গে রাজকুমারী ম্যাকোর প্রেমের গল্পটা কিন্তু ছিল অসাধারণ। যে কারণে এই গল্পের পরিণতি গড়িয়েছে বিয়ে পর্যন্ত। এখন এয়ারপোর্টের সাংবাদিকরাই শুধু নয়, বিশ্ববাসীর বিশ্বাস, তাদের গল্পের শেষটাও হবে অসাধারণ।

২০১২ সালে টোকিওর ইন্টারন্যাশনাল ক্রিশ্চিয়ান ইউনিভার্সিটিতে পড়তে গিয়ে সাক্ষাৎ হয় ম্যাকো-কোমারোর। এর ৫ বছর পর ২০১৭ সালে সম্পর্ক বাগদানে রূপান্তরের ঘোষণা দিয়েছিলেন তারা।

যদিও পারিবারিক জটিলতা এবং নানা নাটকীয়তায় তাদের চার হাত এক হয়েছিল গেল ২৬ অক্টোবর। তার আগেই রাজপ্রাসাদ ছেড়েছিলেন ম্যাকো। রাজ পরিবার ত্যাগ করায় তার বিয়েতেও ছিল না কোনও রাজকীয় আয়োজন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: