বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম :
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত ‘রাজনৈতিক স্বার্থ হাসিলেই ধর্মকে ব্যবহার করে বিভাজন তৈরি’ টিকা নিবন্ধনে বয়সসীমা কমিয়ে ১৮ বছর নির্ধারণ মতলবে পানিতে ডুুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু তিস্তা ব্যারেজের ৫২টি গেট খুলে দিলো ভারত, রেড অ্যালার্ট জারি আখাউড়ায় নানা আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত দামেস্কে সেনা বাসে বোমা হামলায় নিহত ১৩ সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে সরকার ফায়দা লুটতে চায়- আ স ম আবদুর রব বাংলাদেশকে ২১৪ কোটি টাকা দেবে যুক্তরাষ্ট্র এসকে সিনহাসহ ১১ জনের মামলার রায় বৃহস্পতিবার কলিন পাওয়েলের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক উড্ডয়নকালে আছড়ে পড়লো বিমান, বেঁচে গেছেন সবাই নতুন নামে আসছে ফেসবুক বন্যার জেরে তিস্তা ব্যারেজের গেট খুলল ভারত

ভারতীয় হাইকমিশন কর্মকর্তাদের আসবাবপত্রে মিললো বিদেশি মদ

যশোর প্রতিনিধি
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
ভারতীয় হাইকমিশন কর্মকর্তাদের আসবাবপত্রে মিললো বিদেশি মদ

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের তিন কর্মকর্তার আসবাবপত্রের মধ্য থেকে ২৮ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ার উদ্ধার করেছে বেনাপোল কাস্টমস কর্মকর্তারা।
বুধবার(২৫ আগস্ট) বেলা ১১টার সময় বেনাপোল কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার ড. নিয়ামুল ইসলাম বিদেশি মদ ও বিয়ার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনে কর্মরত ডেপুটি ডিরেক্টর প্রদীপ কুমার, অ্যাটাচি লোকনাথ চ্যাটার্জি ও স্টাফমেম্বার শুভদীপ চক্রবর্তীর ভারতে বদলি হয়েছে। যার কারনে বাংলাদেশে তাদের ব্যবহৃত আসবাবপত্রগুলো ট্রাকে করে বেনাপোল বন্দর দিয়ে ভারতে নেওয়া হচ্ছিলো।
সন্ধ্যায় আসবাবপত্র বোঝায় ট্রাকটি বেনাপোল বন্দরে এসে পৌছালে কাস্টমস কর্মকর্তারা সেগুলো পরীক্ষা করতে গেলে অ্যাটাচি লোকনাথ চ্যাটার্জির আসবাবপত্রের মধ্যে থেকে ০৮ বোতল বিদেশি মদ, ১২ ক্যান বিয়ার ও প্রদীপ কুমার এর আসবাবপত্রের মধ্যে থেকে ২০ বোতল বিদেশি মদ উদ্ধার করে। এসময় কাস্টমস কর্মকর্তারা মদ ও আসবাবপত্রসহ ট্রাকটি নিজেদের হেফাজতে নিয়ে যায়।
বেনাপোল কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার ড. নিয়ামুল ইসলাম জানান, উদ্ধারকৃত বিদেশি মদ ও আসবাবপত্রের ট্রাকটি বেনাপোল কাস্টমস হাউজে নেওয়া হয়েছে। বিষয়টি কাস্টমসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ও বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনকে চিঠি দিয়ে জানানো হবে। পরবর্তীতে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: