শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ মানিকগঞ্জে নারী হত্যায় স্বামী-স্ত্রী গ্রেপ্তার সুন্দরবনের রুপার খাল থেকে মৃত বাঘ উদ্ধার দিনাজপুরের হিলিতে সর্বনিম্ন তাপমাত্রা ৬.৪ ডিগ্রি সেলসিয়াস শেরপুরের হরিজনরা পাচ্ছেন ছয়তলা ভবন অসহায় শিক্ষার্থীদের পাশে  হিরন ও হমিদা এডুকেশনাল ট্রাস্ট দেশের সর্বনিম্ন তাপমাত্রা কুড়িগ্রামে ৬ দশমিক ১ ডিগ্রী সেলসিয়াস উজিরপুরে ব্রিজ ভেঙে ভেকুসহ লরি খালে ফেনী সমিতি ঢাকার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাকিস্তানে সন্ত্রাসীদের হামলায় ১০ সেনা নিহত ফেব্রুয়ারিতেই ইউক্রেনে হামলা করতে পারে রাশিয়া : বাইডেন হন্ডুরাসের প্রথম নারী প্রেসিডেন্ট জিওমারা কাস্ত্রো ঘরে ফিরে মুশফিকদের কাছে হারল চট্টগ্রাম ভোলায় বেগুন চাষে কৃষকদের মাঝে সাড়া ব্রাজিলকে রুখে দিল ইকুয়েডর এবারের আইপিএলের সব খেলা হবে এক শহরে! মেসি বিহীন জিতলো আর্জেন্টিনা রাজধানীতে ইয়াবা-হেরোইনসহ ৫৯ জন গ্রেফতার ইউক্রেন সংকট নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠক ডেকেছে যুক্তরাষ্ট্র ভারতী এয়ারটেলে শত কোটি ডলার বিনিয়োগ গুগলের

ভারতকে হারিয়ে ২৫০ শিশুর দায়িত্ব নিলেন বাবর

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
ভারতকে হারিয়ে ২৫০ শিশুর দায়িত্ব নিলেন বাবর

১৩তম বারের প্রচেষ্টায় যেকোন ফরম্যাটের বিশ্বকাপে ভারতকে হারানোর ঐতিহাসিক মাইলফলক। এমন বিশেষে অর্জনের পর অবধারিতভাবেই দেশটির ইতিহাসে জায়গা করে নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। বিশেষ এই অর্জনকে তাই বিশেষভাবেই উদযাপন করলেন পাক দলপতি। ভারতকে প্রথমবারের মতো বিশ্বকাপে হারানোর উদযাপন হিসেবে ২৫০ শিশুর পড়াশোনার দায়িত্ব নিলেন তিনি।

অ্যাডটেক প্ল্যাটফর্ম নুনে’র সঙ্গে কাজ করবেন বাবর। তাদের অংশীদারিত্বে ২৫০ জন যোগ্য শিক্ষার্থীকে শিক্ষিত করেই পাকিস্তানের জয় উদযাপন করতে চান অধিনায়ক। ২৭ বছর বয়সী এ তারকা জানিয়েছেন শিক্ষার্থীদের শিক্ষা প্রদান করার উদ্যোগটি তার বাবার। জানা গেছে, এর জন্য পাকিস্তানি অর্থে ২০ লাখ রুপির একটি তহবিল বরাদ্দ করা হবে।

সোমবার সামাজিকমাধ্যম টুইটারে বাবর লিখেছেন, ‘আমি শীর্ষস্থানীয় অ্যাডটেক প্ল্যাটফর্ম নুনের মাধ্যমে ২৫০ জন যোগ্য শিক্ষার্থীকে শিক্ষিত করে উদযাপন করতে চাই। এটি আমার বাবা এবং রোল মডেল, মোহাম্মদ আজম এবং সায়া কর্পোরেশনের জন্য উৎসর্গ করলাম।’

ভারতের বিপক্ষে অসাধারণ জয়ের দিনে মাঠেই ছিলেন বাবরের বাবা মোহাম্মদ আজম। ভারতের বিপক্ষে প্রথম জয় এনে দেওয়া শটটাও ছিল পাকিস্তান অধিনায়কের। গ্যালারিতে বসেই সেটা দেখেছেন তার বাবা। তখন আর আবেগ ধরে রাখতে পারেননি। আনন্দে কেঁদেই দিয়েছিলেন তিনি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: