রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলার মাটি থেকে রাজাকারদের বিতাড়িত করবো: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বিগ বসে’ কি ফিরবেন শেহনাজ ২৪ ঘণ্টায় আরও ৫৩ ডেঙ্গু রোগী আক্রান্ত ভিকি-ক্যাট এর কোর্ট ম্যারেজ সম্পন্ন! জাওয়াদের প্রভাব : সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ আল-আকসায় থাই সুন্দরী উত্তেজনা জেরুজালেমে সাকিবকে রেখেই নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা ওমিক্রনের মাঝে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত যবিপ্রবির প্রথম বর্ষ ভর্তির মেধা তালিকা প্রকাশ বাংলাদেশে আবারো চালু হলো (ভিসা অন-অ্যারাইভাল) হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দরে ওমিক্রন প্রতিরোধে বাড়তি সতর্কতা হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন এনবিআর চেয়ারম্যান শিবগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৩ মরা গাছে টেন্ডারে তাজা গাছে করাত টঙ্গীতে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতার ১ রাজনৈতিক ইন্ধন আছে শিক্ষার্থীদের আন্দোলনে : সেতুমন্ত্রী গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫টি গরু লুট গোয়ালন্দে ইয়াবাসহ আটক ২

ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন নুসরাত

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন নুসরাত

ভারতের বাংলা ছবির অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। তার পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা বেশি নেটমাধ্যমে। ইদানীং সময় তার মৃত্যু কামনাও চোখে পড়ে নেটমাধ্যমে। কিন্তু নুসরাত জাহানের ‘দ্যুতি’ কমেনি এতটুকুও।

এই অভিনেত্রীর ঔজ্জ্বল্য নিয়ে ইন্ডাস্ট্রি বরাবর মুগ্ধ। তবে মা হওয়ার পর সেই দীপ্তি যেন বেড়ে চলেছে। সেই দীপ্তির ছবি ইনস্টাগ্রামের মাধ্যমে ভাগ করে নিলেন তার সকল ভক্তদের সাথে। ক্যামেরার লেন্সে চোখ রেখে হাসছেন নুসরত। গোলাপি ঠোঁট, খোলা চুল, কাঁধ খোলা জামায় সেজে উঠেছেন। তারই সঙ্গে সকলের উদ্দেশে লিখেছেন, ‘আশা করি আমার দ্যুতির মতোই সকলের দিন উজ্জ্বল হবে।’

নুসরাত বুঝিয়ে দিলেন, কোন কটাক্ষ বা কুরুচিকর মন্তব্যই তার ঔজ্জ্বল্য কমাতে পারবে না। বরং তিনি তা ছড়িয়ে দেবেন সকলের মধ্যে।

প্রসঙ্গত, সন্তান সম্ভবা হওয়ার পর থেকে সংবাদ মাধ্যমকে এড়িয়ে গিয়েছেন নুসরাত। নেটাগরিকদের সঙ্গেও সরাসরি কথা বলেননি সাংসদ-অভিনেত্রী।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: