রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বাংলার মাটি থেকে রাজাকারদের বিতাড়িত করবো: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী স্ত্রীর মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে বিগ বসে’ কি ফিরবেন শেহনাজ ২৪ ঘণ্টায় আরও ৫৩ ডেঙ্গু রোগী আক্রান্ত ভিকি-ক্যাট এর কোর্ট ম্যারেজ সম্পন্ন! জাওয়াদের প্রভাব : সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ আল-আকসায় থাই সুন্দরী উত্তেজনা জেরুজালেমে সাকিবকে রেখেই নিউজিল্যান্ড সফরের দল ঘোষণা ওমিক্রনের মাঝে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ভারত যবিপ্রবির প্রথম বর্ষ ভর্তির মেধা তালিকা প্রকাশ বাংলাদেশে আবারো চালু হলো (ভিসা অন-অ্যারাইভাল) হিলি ইমিগ্রেশন ও স্থলবন্দরে ওমিক্রন প্রতিরোধে বাড়তি সতর্কতা হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন এনবিআর চেয়ারম্যান শিবগঞ্জে তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষে আহত ৩ মরা গাছে টেন্ডারে তাজা গাছে করাত টঙ্গীতে হাফ ভাড়ার দাবিতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতার ১ রাজনৈতিক ইন্ধন আছে শিক্ষার্থীদের আন্দোলনে : সেতুমন্ত্রী গরুর খামারে পুলিশ পরিচয়ে ডাকাতি, ১৫টি গরু লুট গোয়ালন্দে ইয়াবাসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচনে ভোট গ্রহন চলছে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচন। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে ভোট গ্রহন। চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে নির্বাচনে মেয়র পদে একক আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ছাড়া কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় গোলাম হাক্কানী মেয়র নির্বাচিত হওয়ায় মেয়র পদে নির্বাচন হচ্ছেনা। বাকী নির্বাচনে ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে হবে ভোট গ্রহন। ৯টি কাউন্সিলর ও ৩টি নারী কাউন্সীলর পদের জন্য মোট ৪৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এরমধ্যে কাউন্সিলর পদে ৩৪জন ও নারী কাউন্সিলর পদে ৯জন প্রতিদ্বন্ধিতা করছেন।

পৌর সভার মোট ২৯হাজার ৪শ ৮০ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করছেন। নির্বাচনে ১২টি পদের ৯টি কাউন্সিলর ও ৩টি নারী কাউন্সীলর পদের জন্য মোট ৪৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এরমধ্যে কাউন্সিলর পদে ৩৪জন ও নারী কাউন্সিলর পদে ৯জন প্রতিদ্বন্ধিতা করছেন। পৌর সভার মোট ২৯হাজার ৪শ ৮০ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করছেন। নির্বাচনে নির্বাহী ম্যাজিস্টেটসহ নিরাপত্তার দায়িত্বে পুলিশ, বিজিবি, আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: