রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

ব্যর্থ তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
ব্যর্থ তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল

আগের ম্যাচেই ১৪ বলে হাফসেঞ্চুরি করে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে সর্বকালীন রেকর্ড গড়েন আন্দ্রে রাসেল। সঙ্গে একটি উইকেটও নেন তিনি। তবে ঠিক পরের ম্যাচেই ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ তারকা এই অলরাউন্ডার।

শনিবার রাতে সিপিএল ২০২১-এর ষষ্ঠ ম্যাচে বার্বাডোজ রয়্যালসের কাছে ১৫ রানে পরাজিত হয় জ্যামাইকা তালাওয়াশ। কোনওভাবেই দলকে নিজের পারফর্ম্যান্স দিয়ে সাহায্য করতে পারেননি রাসেল। বরং তাঁর খরুচে বোলিংয়ের মাশুল দিতে হয় জামাইকাকে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বার্বাডোজ। গ্লেন ফিলিপসের অনবদ্য ফিফটিতে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে তারা। ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন ফিলিপস। এছাড়া ৩১ রান করে অপরাজিত থাকেন রেমন রেইফার।

বাকিদেক মধ্যে জনসন চার্লস ২৫, শাই হোপ ৭, কাইল মেয়ার্স ১, জেসন হোল্ডার ১২ ও আজম খান ১৩ রান করেন। রাসেল ১টি উইকেট নিলেও চার ওভারে খরচ করেন ৪৯ রান।

জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রানেই আটকে যায় জ্যামাইকা। দলের পক্ষে ব্রুকস ৪৭ ও কার্লোস ব্রাথওয়েট ২৯ রান করেন। এদিন রানের খাতাই খুলতে পারেননি রাসেল। এক বলেই আউট হয়ে ফেরেন সাজঘরে। মোহাম্মদ আমির ও থিসারা পেরেরা নেন ২টি করে উইকেট।

তবে দারুণ ব্যাটিংয়ের পর সর্বোচ্চ ৩টি উইকেট নিয়ে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন রেমন রেইফার। আর দুই ম্যাচ হারার পর এই জয়ে টেবিলের পাঁচ নাম্বার পজিশনেই অবস্থান করছে হোল্ডারের বার্বাডোজ রয়্যালস। অন্যদিকে, টানা দুই ম্যাচ জিতে ৪ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে ব্রাভোর সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: